বিনোদনভাইরালভিডিও

ওহ লাভলি! কলকাতায় রাখি সাওয়ান্ত, মদন মিত্রের সাথে ‘চিরদিনই তুমি যে তোমার’ গানের ভিডিও ভাইরাল

সাধারণ মানুষ থেকে সিলেব্রিটি এমনকি নেতা মন্ত্রীরাও আজকাল সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় হয়ে উঠেছেন। বিশেষত টলি বলি সেলেব্রিটিদের নিত্য নতুন রিল ভিডিও থেকে ছবি শেয়ার করতে দেখা যায়। তবে এবার কলকাতায় হাজির হয়েছেন বলিউডের অভিনেত্রী রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)। আর কলকাতায় এসে দেখা করেছেন মদন মিত্র (Madan Mitra) এর সাথে। অবশ্য এখানেই শেষ নয় দুজনে মিলে গানও ধরেছেন।

এমনিতেই মদনবাবুকে সংগীতপ্রেমী বলে চেনেন সকলে। মাঝে মধ্যেই তার গানের ভিডিও সোশ্যাল মিডিয়াতে নজরে আসে। এবছর পুজোয় গানের অ্যালবাম পর্যন্ত রিলিজ করেছেন তিনি। তবে এবার একেবারে আলাদাই ফর্মে দেখা গেল মদন মিত্র ও রাখি সাওয়ান্তের যুগলবন্দী। দীপাবলির দিনেই বাংলা গানে সুর তুলেছেন দুজনে।

সম্প্রতি একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন মদন মিত্র। সেখানে অতিথি হিসাবে সাথে রয়েছেন রাখি সাওয়ান্ত। যেমনটা জানা যাচ্ছে ভূতচতুর্দশী উপলক্ষে ভবানীপুরে কার্তিক পুজোর খুঁটি পুজোর আয়োজন করা হয়েছে। সেখানেই বিশেষ অতিথি হিসাবে হাজির হয়েছেন মদন মিত্র ও রাখি সাওয়ান্ত। আর সেখানেই একেবারে বাঙালি পোশাক পরে হাজির হয়েছেন বলিউডের ড্রামা কুইন রাখি।

অনুষ্ঠানে হাজির হয়ে প্রসেনজিতের বিখ্যাত ছবি ‘আমার সঙ্গী’ থেকে নেওয়া ‘চির দিনই তুমি যে আমার, যুগে যুগে আমি তোমারি’ গানে সুর মিলিয়েছেন দুজনে। একবার মদন মিত্র গাইছেন তো আরেকবার গাইছেন রাখি। সেই ভিডিও সোশ্যাল মিডিয়া মারফত শেয়ার হতেই ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে সর্বত্র।

প্রসঙ্গত শুধু ভিডিও নয় দুজনের একসাথে একাধিক ছবি শেয়ার করা হয়েছে মদন মিত্রের অফিসিয়াল পেজ থেকে। আর কলকাতার রাস্তায় কালীপুজোর উদ্বোধনী অনুষ্ঠানে একসাথেই যেতে দেখা গেছে দুজনকে। ফেসবুক পেজে প্রায় ৩০ মিনিটের একটি লাইভ ভিডিও শেয়ার করা হয়েছে।

Related Articles

Back to top button