বিনোদনভাইরালভিডিওসিনেমা

ওহ লাভলি! নিজের জীবনে নুসরতকে পেলেন মদন মিত্র, শুনে হতভম্ব ঈশানের মাম্মা

মুখোমুখি মদন মিত্র আর নুসরত জাহান (Nusrat Jahaan)। তবে আলোচনার বিষয় রাজনীতি নয়, বিষয়টা ভালোবাসা। উল্লেখ্য চলতি মাসের ১৫ তারিখ থেকেই শুরু হতে চলেছে ঈশানের মা তথা অভিনেত্রী নুসরত জাহানের রেডিও সিরিজ ‘ইশক উইথ নুসরত’ (Ishq With Nusrat)। আর তারকা সাংসদের এই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে দেখা যাবে বাংলার কালারফুল মদন মিত্রকে (Madan Mitra)।

সম্প্রতি প্রকাশ্যে এসেছে এই অনুষ্ঠানের একটি ছোট ভিডিও ক্লিপিং। সেখানে দেখা যাচ্ছে শোতে ভালোবাসার গল্প শোনাতে হাজির হয়েছেন সকলের প্রিয় মদনদা। নিজের মুখেই তিনি জানান ‘বোল্ড অ্যান্ড বিউটিফুল’ নুসরত জাহানের কাছে প্রেম নিয়ে অনেক গোপন কথা ফাঁস করেছেন।তাই এখন থেকেই নুসরত আর মদন মিত্রকে একফ্রেমে দেখার জন্য অধীর আগ্রহে রয়েছেন দর্শকরা।

এই শোয়ের পরতে পরতে পরতে রয়েছে চমক। শোতে এসে কার্যত বোমা ফাটিয়ে মদন মিত্র স্পষ্ট জানান ‘এইরকম কোন পলিটিশিয়ান আছে যে নিজের লাইফে পলিটিশিয়ান হয়ে নিজের লাইফে নুসরতকে পায়। ভুলে যাবেন না ও নুসরত…এখন ও কাঁপিয়ে দিচ্ছে কিন্তু।’

মদন মিত্রেের মুখে একথা শুনে প্রথমে একটু অপ্রস্তুত হয়ে পড়লেও সঙ্গে সঙ্গে নিজেকে সামলে নেন নুসরত।এরপরই হাসতে হাসতে অভিনেত্রী বলে ওঠেন ‘মদনদা, হ্যাশট্যাগ কেস দেবেন না (বলে দিন)’। নুসরতের কথা ফেলতে পারেননি বিধায়ক মদন মিত্র। তিনি সাফ জানিয়ে দিয়ে বলেন- ‘কেস দেবেন না প্লিজ, কেসটা বাদ দিয়ে বাকি যা কিছু ইচ্ছা দিন’।

 

শোতে কালো রঙের পাঠান স্যুট পরে এসেছিলেন মদন মিত্র , সঙ্গে চোখে ছিল চিরাচরিত রোদচশমা। অন্যদিকে ছাইরঙা প্যান্ট আর টপে সেজেছিলেন ঈশানের সুপার কুল মা নুসরত। এদিন কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্রের প্রশংসায় নুসরত বলেন, ‘দাদা মন খুলে কথা বলেছে। আজকের জেনারেশনের ছেলেমেয়েদের ভালোবাসা নিয়ে উপদেশ দিয়েছে…. অনেক গল্প, অনেক আড্ডা হয়েছে’।

Related Articles

Back to top button