বিনোদনভিডিও

কালারফুল মদন মিত্র! রাজনীতির আঙিনা ছেড়ে এবার সুন্দরীদের সাথে ফ্যাশন শো কাঁপাচ্ছেন নেতা

রাজনীতির মানুষ হয়েও বিনোদন জগত থেকে সাধারণ মানুষ সর্বক্ষেত্রেই অবাধ বিচরণ মদন মিত্রের (Madan Mitra)। আর এখন তো সোশ্যাল মিডিয়ায় মদন মিত্রের লাইভ মানেই লাখ লাখ ভিউয়ারস। কখনও দক্ষিণশ্বরের কালীপুজোয় ‘ড্রামা ক্যুইন’ রাখী সাওয়ান্তের সাথে মঞ্চ মাতাচ্ছেন, আবার কখনও নুসরত জাহানের সাথে অকপটে বলছেন ভালবাসার গল্প। সব মিলিয়ে বরাবরই আদ্যোপান্ত একজন কালারফুল মানুষ কামারহাটির এই তৃণমূল বিধায়ক।

প্রায় দিনই নিত্যনতুন চমক দিয়ে তাক লাগাচ্ছেন ‘ও লাভলি’ খ্যাত মদন মিত্র। আর এবার তিনি সরাসরি পৌঁছে গিয়েছিলেন একটি ফ্যাশন শোয়ে। সেখানে গিয়ে সুন্দরী মডেলদের হাত ধরে মার্জার সরণীতে হাঁটতেও দেখা গেল তাকে। এদিন একেবারে অন্য মেজাজে দেখা গেল সকলের প্রিয় মদন দাকে। যা দেখে রীতিমতো চোখ কপালে উঠেছে নেটিজেনদের একাংশের।

সম্প্রতি নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে ‘গ্লোরিয়াস মেকআপ আর্টিস্ট অ্যাওয়ার্ড শো’ (Glorious Makeup Artist Award Show) -এর উদ্যোগ নিয়েছিলেন মুনমুন দাস এবং তার মেয়ে মোনা দাস। মোনা নিজেও একজন মেক আপ আর্টিস্ট। উল্লেখ্য বেশীরভাগ সময় দেখা যায় ক্যামেরার নেপথ্যে থাকা শিল্পী হিসাবে যোগ্য সম্মান পান না এই শিল্পীরা। তাই তাদের বিশেষ সম্মান জানাতেই এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল।

এদিনের এই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে হাজির হয়ে সকলের নজর কড়েছেন বাংলার কালারফুল মদন মিত্র। এদিন তার পরনে ছিল কালো রঙের পাঠান স্যুট, আর চোখে চিরাচরিত সানগ্লাস। ওটা মদন মিত্রের স্টাইল স্টেটমেন্ট। চশমা না সালে সাজটাই যেন অসম্পূর্ণ থেকে যায়। এদিন ঝকমলে সুন্দরী মডেলরা পাশে থাকলেও, দর্শকদের নজর ছিল মদন মিত্রের দিকেই।

 

 

View this post on Instagram

 

A post shared by Madan Mitra (@madanmitraofficial)

এই অনুষ্ঠানে বিচারক হিসেবে উপস্থিত ছিলেন টেলিভিশন দুনিয়ার জনপ্রিয় অভিনেত্রী তৃণা সাহা, মিস ইউনিভার্স ইন্ডিয়া ঊষসী সেনগুপ্ত, এবং মেক আপ আর্টিস্ট সুরজিৎ দত্ত ও অমিত কর্মকার। আর সেখানেই এদিন মেকআপ আর্টিস্ট ও টেকনিশিয়ানদের সম্মান জানাতে ব়্যাম্পে হাঁটেন মদন মিত্র। এই অনুষ্ঠানের বিজয়ীদের জন্য ছিল নগদ টাকা এবং বিনোদন জগতের বিভিন্ন ক্ষেত্রে প্রতিষ্ঠা দেওয়ার ব্যবস্থা।

Related Articles

Back to top button