বিনোদন

মিঠুনের পুত্রবধূ হার মানাবে যে কোনোও বলি সুন্দরীকেও! কালো পোশাকে নেচে মাতালেন মাদালসা

টেলিভিশনের নতুন সেনসেশন মিঠুন চক্রবর্তীর (Mithun Chakraborty) বৌমা। বর্তমানে বলিপাড়ার শোরগোলের মাঝেই আর এক অভিনেত্রীর নাম বহুল চর্চিত। তবে কোনো কাণ্ডের জন্য নয়, বরং অভিনয় ক্ষমতার জন্যই চর্চিত হচ্ছে অভিনেত্রী মাদালসা শর্মার (Madalsa Sharma) নাম। খ্যাতনামা অভিনেতা মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ মাদালসা অভিনয় করছেন স্টারপ্লাসের মেগাসিরিয়াল ‘অনুপমা (Anupama)’-য়। সিরিয়ালে ‘কাব্য’-র চরিত্রে অভিনয় করছেন তিনি। আর অভিনয়ের খাতিরেই ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছেন অভিনেত্রী।

মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় চক্রবর্তীর স্ত্রী তথা মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ হলেন অভিনেত্রী মাদালসা শর্মা (Madalsa Sharma)। ছেলে মহাক্ষয় অভিনয়ে নামতে চেয়েছিলেন কিন্তু ব্যর্থ হয়েছিলেন। তবে ছেলে না পারলেও হিন্দি সিরিয়ালের জগতে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন অভিনেত্রী মাদালসা শর্মা। স্টারপ্লাসের মেগাসিরিয়াল ‘অনুপমা’- সিরিয়ালে ‘কাব্য’-র চরিত্রে অভিনয় দিয়েই সকলের মন জিতে নেন মাদালসা।

সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় মাদালসা শর্মা। মাঝে মধ্যেই নিজের ছবি শেয়ার করে অনুগামীদের মাতিয়ে রাখেন অভিনেত্রী। কখনো হালকা রঙের ট্রান্সপারেন্ট শাড়ি তো কখনো স্বল্প পোশাকে বোল্ড লুক। নিজের লাস্যময়ী রূপে নেটিজেনদের বিভোর করতে বেশ পটু অভিনেত্রী। সম্প্রতি ইনস্টাগ্রামে ৫ লক্ষ অনুগামী হয়ে গিয়েছে অভিনেত্রীর। যা তার মুকুটে আরো একটি সাফল্যের পালক জুড়ে দিয়েছে।

 

সম্প্রতি ইন্সটা রিলে একটি ভিডিও শেয়ার করেছেন মাদালসা যেখানে দেখা যাচ্ছে, মায়ের সঙ্গে কালো পোশাকে তুমুল নাচছেন মাদালসা শর্মা। ভিডিওটিতে মদালসার ক্যাপশন ছিল, “ইয়ে মে হু , ইয়ে হামারি মাম্মি হে, অর ইয়াহা পার হামারি ডান্স পাউড়ি চাল রাহি হে”। সেক্সি ব্যাক” গানটিতে তুমুল নাচ নেচেছেন মা মেয়ে। মদালসার মা নিজেও একজন অভিনেত্রী, তার নাম শিলা শর্মা।

 

Related Articles

Back to top button