লাফঝাঁপ থেকে কোমর দোলানো কিছুতেই কম যান না মিঠুন পুত্রবধূ মাদালসা!


টেলিভিশন জগতের নায়িকাদের মধ্যে নতুন সেনসেশন মিঠুন চক্রবর্তীর (Mithun Chakraborty) বৌমা। বর্তমানে বলিপাড়ার শোরগোলের মাঝেই আর এক অভিনেত্রীর নাম বহুল চর্চিত। নিজের অভিনয় ক্ষমতার জন্যই চর্চিত হচ্ছে অভিনেত্রী মাদালসা শর্মা (Madalsa Sharma) নামটি। খ্যাতনামা অভিনেতা মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ মাদালসা অভিনয় করছেন স্টারপ্লাসের মেগাসিরিয়াল ‘অনুপমা (Anupama)’-য়। সিরিয়ালে ‘কাব্য’-র চরিত্রে অভিনয় করছেন তিনি। আর অভিনয়ের খাতিরেই ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছেন অভিনেত্রী।

মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় চক্রবর্তীর স্ত্রী তথা মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ হলেন অভিনেত্রী মাদালসা শর্মা (Madalsa Sharma)। ছেলে মহাক্ষয় অভিনয়ে নামতে চেয়েছিলেন কিন্তু ব্যর্থ হয়েছিলেন। তবে ছেলে না পারলেও হিন্দি সিরিয়ালের জগতে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন অভিনেত্রী মাদালসা শর্মা। মেগাসিরিয়ালে নিজের অভিনয় দিয়েই মন জয় করেছেন লক্ষ লক্ষ মানুষের। তাই অভিনেত্রীর জনপ্রিয়তাও বেড়েছে পাল্লা দিয়ে।

সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় মাদালসা। ৬ লক্ষ ৫০ হাজার ছুঁইছুঁই অনুগামী রয়েছে অভিনেত্রীর। এই অনুগামীদের জন্য মাঝে মধ্যেই ছবি থেকে শুরু করে রিল ভিডিও শেয়ার করেন মাদালসা।

Madalsa Sharma মাদালসা শর্মা

সম্প্রতি একটি রিল ভিডিও শেয়ার করেছেন মাদালসা। যেখানে ইংরেজি গানে দুর্দান্ত নাচতে দেখা যাচ্ছে তাকে। অবশ্য শুধুই নাচ বললে ভুল বলা হবে। লাফ ঝাঁপ থেকে শুরু করে দুর্দান্ত কোমর দোলানো সবই রয়েছে রইল ভিডিওটিতে।

সুন্দরী অভিনেত্রীর এমন দমদার নাচের পারফর্মেন্স কি আর ভাইরাল না হয়ে থাকতে পারে! শেয়ার হবার মাত্র ২ ঘন্টার মধ্যেই লাইকের সংখ্যা ২৫ হাজার ছুঁই  ছুঁই। সাথে অজস্র কমেন্টে ভরে গিয়েছে ইনস্টাগ্রাম।