মুকুটে সদ্য জুড়েছে নতুন পালক, ‘Don’t Rush’ চ্যালেঞ্জে গা ভাসালেন মিঠুন পুত্রবধূ মাদালসা


টেলিভিশনের নতুন সেনসেশন মিঠুন চক্রবর্তীর (Mithun Chakraborty) বৌমা। বর্তমানে বলিপাড়ার শোরগোলের মাঝেই আর এক অভিনেত্রীর নাম বহুল চর্চিত। তবে কোনো কাণ্ডের জন্য নয়, বরং অভিনয় ক্ষমতার জন্যই চর্চিত হচ্ছে অভিনেত্রী মাদালসা শর্মার (Madalsa Sharma) নাম। খ্যাতনামা অভিনেতা মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ মাদালসা অভিনয় করছেন স্টারপ্লাসের মেগাসিরিয়াল ‘অনুপমা (Anupama)’-য়। সিরিয়ালে ‘কাব্য’-র চরিত্রে অভিনয় করছেন তিনি। আর অভিনয়ের খাতিরেই ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছেন অভিনেত্রী।

মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় চক্রবর্তীর স্ত্রী তথা মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ হলেন অভিনেত্রী মাদালসা শর্মা (Madalsa Sharma)। ছেলে মহাক্ষয় অভিনয়ে নামতে চেয়েছিলেন কিন্তু ব্যর্থ হয়েছিলেন। তবে ছেলে না পারলেও হিন্দি সিরিয়ালের জগতে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন অভিনেত্রী মাদালসা শর্মা। স্টারপ্লাসের মেগাসিরিয়াল ‘অনুপমা’- সিরিয়ালে ‘কাব্য’-র চরিত্রে অভিনয় দিয়েই সকলের মন জিতে নেন মাদালসা।

মাদালসা Madalsa Sharna

সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় মাদালসা শর্মা। মাঝে মধ্যেই নিজের ছবি শেয়ার করে অনুগামীদের মাতিয়ে রাখেন অভিনেত্রী। কখনো হালকা রঙের ট্রান্সপারেন্ট শাড়ি তো কখনো স্বল্প পোশাকে বোল্ড লুক। নিজের লাস্যময়ী রূপে নেটিজেনদের বিভোর করতে বেশ পটু অভিনেত্রী। সম্প্রতি ইনস্টাগ্রামে ৫ লক্ষ অনুগামী হয়ে গিয়েছে অভিনেত্রীর। যা তার মুকুটে আরো একটি সাফল্যের পালক জুড়ে দিয়েছে।

এবার সোশ্যাল মিডিয়াতে একটু দুর্দান্ত নাচের ভিডিও শেয়ার করে ঝড় তুলেছেন মাদালসা। ভিডিওতে পাতলা শিফনের লাল রঙের শাড়ি পরে সিরিয়ালের সহ অভিনেত্রীদের সাথে নাচতে দেখা যাচ্ছে তাকে। আসলে বর্তমানে সোশ্যাল মিডিয়াতে এসে হাজির হয়েছে এক নতুন ট্রেন্ড ‘Don’t Rush’ চ্যালেঞ্জ। ইংরেজি হিপহপ ব্যান্ড Young T & Bugsey এর Dont Rush গান নিয়েই এই চ্যালেঞ্জ। সেলেব্রিটি থেকে শুরু করে অভিনেতা অভিনেত্রীরা এই গানে নিজেদের নাচের ভিডিও শেয়ার করছেন সোশ্যাল মিডিয়াতে।

এবার সেই সেলেব্রিটিদের দলেই নাম  লেখালেন মাদালসা। নাচের এই ভিডিওটি মাত্র কিছুক্ষন হয়েছে শেয়ার করেছেন অভিনেত্রী। তবে ভিডিওটি ভাইরাল হতে কিন্তু মোটেও সময় লাগে নি। ইতিমধ্যেই ভিডিওতে দৰ্শকের সংখ্যা ছাড়িয়েছে ৩০ হাজারেরও বেশি। ২৯ হাজারেরও বেশি লোকে ভিডিও দেখে নিজের প্রতিক্রিয়াও দিয়েছেন।


Like it? Share with your friends!

648
648 points