বিনোদনভাইরালভিডিও

হোলিতে ভাঙ খেয়ে ‘বালাম পিচকারি’ গানে তুমুল নাচে মাতলেন মিঠুনের পুত্রবধূ মাদালসা

বর্তমানে বলিপাড়ার শোরগোলের মাঝেই আর এক অভিনেত্রীর নাম বহুল চর্চিত। সেই অভিনেত্রী আর কেউ নন, তিনি হলেন মাদালসা। তবে কোনো কাণ্ডের জন্য নয়, বরং অভিনয় ক্ষমতার জন্যই চর্চিত হচ্ছে অভিনেত্রী মাদালসা শর্মার (Madalsa Sharma) নাম। খ্যাতনামা অভিনেতা মিঠুন চক্রবর্তীর (Mithun Chakraborty) পুত্রবধূ মাদালসা অভিনয় করছেন স্টারপ্লাসের মেগাসিরিয়াল ‘অনুপমা (Anupama)’-য়। সিরিয়ালে ‘কাব্য’-র চরিত্রে অভিনয় করছেন তিনি। আর অভিনয়ের খাতিরেই ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছেন অভিনেত্রী।

Madalsa Sharma মাদালসা শর্মা

মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় চক্রবর্তীর স্ত্রী তথা মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ হলেন অভিনেত্রী মাদালসা। ছেলে মহাক্ষয় অভিনয়ে নামতে চেয়েছিলেন কিন্তু ব্যর্থ হয়েছেন। তবে ছেলে না পারলেও হিন্দি সিরিয়ালের জগতে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন অভিনেত্রী মাদালসা শর্মা। স্টারপ্লাসের মেগাসিরিয়াল ‘অনুপমা’- সিরিয়ালে ‘কাব্য’-র চরিত্রে অভিনয় দিয়েই সকলের মন জিতে নেন মাদালসা। সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় মাদালসা শর্মা। মাঝে মধ্যেই নিজের ছবি শেয়ার করে অনুগামীদের মাতিয়ে রাখেন অভিনেত্রী।

Madalsa Sharma Mithun Chakraborty

সম্প্রতি দোল উপলক্ষে রঙের খেলায় মেতে উঠেছেন অভিনেত্রী। দোলের আনন্দের মুহূর্তের একটি ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। ভিডিওটিতে দেখা যাচ্ছে রীতিমত খুশিতে নাচছেন অভিনেত্রী। বলিউডের বিখ্যাত হোলির গান ‘বালাম পিচকারি’ গানে নাচতে দেখা যাচ্ছে মাদালসাকে। ভিডিওতে একসময় ভাঙের গ্লাস হাতে নিয়েই নাচতে শুরু করেছেন অভিনেত্রী। নাচের এনার্জি দেখে মতে হতেই পারে হয়তো ভাঙ খেয়েই নাচছেন অভিনেত্রী।

তবে, ভিডিওতে কিন্তু তাকে ভাঙ খেতে দেখা যায়নি। অভিনেত্রীর এই নাচের ভিডিও শেয়ার হওয়া মাত্রই ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিওটি শেয়ার করার ১ ঘন্টার মধ্যেই দর্শকের সংখ্যা ছাড়িয়েছে ১০ হাজার। সাথে ভিডিওটি প্রতিক্রিয়ার সংখ্যাও প্রায় দশ হাজার ছুঁই ছুঁই।

madalsa sharma Holi Dancing

প্রত্নগত, দোলের উৎসবে নাচের ভিডিও ছাড়াও কিছু ছবি শেয়ার করেছেন মাদালসা। ছবিতে গালে লাল আবির মেখে লাল সাদা পোশাকে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। ছবি শেয়ার করে সকলকে হোলির শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী। আর তার সেই ছবিও কিন্তু বেশ ভাইরাল হয়েছে নেটপাড়ায়। ইতিমধ্যেই ছবিতে লাইকের সংখ্যা ২৩ হাজারেরও বেশি।

madalsa sharma Holi Dancing

Related Articles

Back to top button