মিঠুনের ছেলের থেকেও বৌমার রোজগার বেশি! অনুপমা সিরিয়াল থেকে মাদালসা কামান বিরাট অঙ্কের টাকা


টেলিভিশনের এখন নতুন সেনসেশন মিঠুনের বৌমা।বর্তমানে বলিপাড়ার তাবড়-তাবড় তারকাদের মাঝেও এই অভিনেত্রীর নাম বহুল চর্চিত। তবে কোনো কাণ্ডের জন্য নয়, বরং অভিনয় ক্ষমতার জন্যই চর্চিত হচ্ছে অভিনেত্রী মাদালসা শর্মার নাম।ছেলে পূরণ করতে না পারলেও মিঠুনের স্বপ্ন পূরণ করছেন পূত্রবধূই।

রূপালী গাঙ্গুলি এবং সুধাংশু পান্ডে অভিনীত টিভি শো অনুপমা এই দিনগুলিতে টিআরপির রেসে এগিয়ে রয়েছেন। জনপ্রিয়তার দিক থেকে এই শোটি বাকি টিভি শোকে ছাড়িয়ে গেছে। শোতে একজন মহিলা এবং তার স্বামী এবং তার জীবনের গুরুত্বপূর্ণ বিষয়গুলির সাথে তার সন্তানদের গল্প চিত্রিত করা হয়েছে।

শোতে রূপালী ও সুধাংশু পান্ডে ছাড়াও মাদলসা শর্মা, আল্পনা বুচ, অরবিন্দ বৈদ্য, পারস কালনাওয়াত, আশিস মেহরোত্রা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন। এই ধারাবাহিকের একেকটা পর্বের জন্য মোটা অঙ্কের টাকা পারিশ্রমিক নেন কলা-কুশলীরা।

madalsa sharma Holi Dancing

এই শোতে কাব্য চরিত্রে অভিনয় করছেন মিঠুনের পুত্রবধূ মাদালসা শর্মা । কাব্য চরিত্রে তার দুর্দান্ত অভিনয়কে ভক্তরাও বেশ পছন্দ করেন। মাদলসা একটি পর্বের জন্য প্রায় ৩০ হাজার টাকা চার্জ করেন।

এছাড়াও শো-র মূল চরিত্র রূপালী গাঙ্গুলির পারিশ্রমিক শুনলে চোখ কপালে উঠতে বাধ্য আপনার। তিনি অনুপমার চরিত্রে অভিনয় করছেন। রূপালি এক পর্বের জন্য নেন প্রায় ৬০ হাজার টাকা। তিনি এই শোয়ের সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্ত অভিনেত্রী। অন্য সব শিল্পীর রুপালীর তুলনায় কম পারিশ্রমিকে কাজ করেন। ধারাবাহিকে অনুপমার স্বামীর চরিত্রে অভিনয় করা সুধাংশু পান্ডে এক পর্বের জন্য নেন ৫০ হাজার টাকা।