খবরবিনোদনসিরিয়াল

দীপাবলির আগেই খালি ‘মা তারা’র লক্ষ্মী ভান্ডার! লক্ষাধিক টাকা প্রতারণার শিকার অভিনেত্রী নবনীতা

ভগবানের ভয় নেই চোর ডাকাতদের। এবার দীপাবলির আগে চুরি গেল স্বয়ং ‘মা তারা'(Maa Tara) র ২ লক্ষ ৭২ হাজার টাকা। আসলে এই ‘মা তারা’ হলেন স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মহাপীঠ তারাপীঠ’(Mahapith Tarapith) -এর ‘মা তারা’ ওরফে নবনীতা দাস (Nabanita Das)। উল্লেখ্য নবনীতার স্বামী হলেন টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেতা জীতু কমল (Jeetu Kamal)। অভিযোগে প্রকাশ প্রায় ৩ লক্ষ টাকা চুরির পরেও পুলিশি হেনস্থার শিকার হতে হয়েছে এই সেলিব্রেটি দম্পতিকে।

এই বিরাট অঙ্কের টাকা চুরি যাওয়ার অভিযোগ করে নবনীতার স্বামী জিতু জানিয়েছেন, গত ৩০ অক্টোবর থেকে ধাপে ধাপে টাকা চুরি হয়েছে। সেই সাথে পুলিশি হেনস্থার অভিযোগ তুলে অভিনেতার দাবি সমস্ত বিষয়টা নিয়ে সোমবারই তিনি নেতাজি নগর থানায় অভিযোগ জানাতে গিয়েছিলেন। সেখানে সমস্ত প্রমাণ দেখানোর পরেও নাকি থানার তরফে তার কোনো অভিযোগ নেওয়া হয়নি।

 

অভিনেতার দাবি এদিন থানায় প্রথমে তার অভিযোগ নেওয়া তো দূরের কথা, তার কোনো কথাই শুনতে রাজি ছিলেন না পুলিশ। তবে জানা যায় পরে লালবাজার থেকে ফোন আসার পরে অভিযোগ লিপিবদ্ধ করা হয়। এপ্রসঙ্গে ক্ষোভ উগরে দিয়ে জিতু জানিয়েছেন শ্যুটের ফাঁকে তিনি এবং তার স্ত্রী থানায় গিয়েছিলেন জেনারেল ডায়েরি করতে।

nabanita das jeetu kamal

 

আর সেসময় পুলিশ তার স্ত্রী নবনীতার সঙ্গে কথা বললেও জিতুর কোনো কথাই শুনতে রাজি ছিলেন না তারা। তবে জিতুর কথায় পুলিশের এই হেনস্থার মুখে তিনি একা পড়েননি। অভিনেতার অভিযোগ,’থানায় একই ঘটনার শিকার আরও দুই ব্যক্তি অভিযোগ জানাতে এসেছিলেন। তাঁদেরকেও নাকাল করা হয়েছে। সমস্ত প্রমাণ জমা দেওয়ার পরেও কিছুতেই ডায়েরি নিতে চাইছে না পুলিশ।’

অত্যন্ত চালাকির সাথে প্লানিং করেই এই টাকা চুরির ফন্দি আঁটা হয়েছে বলে অনুমান করা হচ্ছে। সেই কারণে টাকা চুরির আগে না এসেছে কোনো ফোন,আর না ক্রেডিট কার্ডের (Credit Card) সিভিভি নম্বর (CCV Number)জানতে চেয়েছে কেউ। জানা গেছে নবনীতার ইমেল হ্যাক করে টাকা চুরি করা হয়েছে। অভিনেত্রী স্বামী জিতুর দাবি গত ৩০ অক্টোবর থেকে নবনীতার ক্রেডিট কার্ড থেকে ধাপে ধাপে মোট ২ লক্ষ ৭২ হাজার টাকা চুরি হয়েছে। জানা গেছে রবিবার রাত ১টায় নবনীতার ক্রেডিট কার্ডটি ব্লক করে দিয়েছেন জিতু।

Related Articles

Back to top button