বিনোদন

বিয়ে সেরে ফেললেন মা ধারাবাহিকের ঝিলিক! দুহাতের রাঙা মেহেন্দিতে প্রেমিকের মুখ আঁকলেন তিথি বসু

তোমায় ছাড়া ঘুম আসে না মা’ এই গানটা মনে আছে? এটি হল এক সময়ের জনপ্রিয় বাংলা সিরিয়াল ‘মা’ এর থিম মিউজিক। একটা সময় ছিল যখন সন্ধ্যে নামলেই বাঙালির ঘরে ঘরে বেজে উঠত এই গান। সিরিয়ালপ্রেমী বাঙালির ঘরে সকলেই অপেক্ষা করে থাকতেন এই সিরিয়ালটির জন্য। সিরিয়ালে মা হারা মেয়ে ঝিলিকের , মাকে খুঁজে পাওয়ার গল্প দেখানো হত। সিরিয়ালে ছোট্ট ঝিলিককে তার মাকে খুঁজেতে নানান সমস্যার মধ্যে দিয়ে যেতে হয়। সিরিয়ালের সেই ঝিলিকের আসল নাম তিথি বসু (Tithi Basu)।

এখন সোশ্যাল মিডিয়ার সেনসেশন তিনি। কোঁকড়া চুলের সেই মেয়েটা এখন আর ছোট্টটি নেই, বরং সে এখন যৌবনে পা রেখেছে। সময়ের সাথে সাথে অনেক বড় আর ম্যাচিওর হয়ে উঠেছে তিথি। সোশ্যাল মিডিয়াতেও বেশ দখল রয়েছে তার। সেখানে লক্ষ লক্ষ অনুগামীদের উদেশ্যে নানান ছবি ও ভিডিও শেয়ার করে সে।

সম্প্রতি বডিশেমিং এর বিরুদ্ধে আওয়াজ তুলেছেন এই অভিনেত্রী, কয়েক মাসেই কঠোর পরিশ্রম আর একাগ্রতায় নিজের ওজন কমিয়ে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন তিথি। লক্ষ্য লক্ষ্য পুরুষ অনুগামীকে বুড়ো আঙুল দেখিয়ে খুল্লাম খুল্লাই প্রেম করেন অভিনেত্রী৷ কোনো লুকোচুরি না রেখেই মনের মানুষের ছবি সোশ্যাল মিডিয়ায় প্রায়শই শেয়ার করেন তিনি।

এখন অনেকেরই মনে প্রশ্ন জগতে পারে কে সেই ব্যক্তি যার প্রেমে পড়েছেন তিথি বসু। তিনি হলেন দেবায়ুধ পাল, একজন ক্রিকেটার। স্বপ্ন আছে ইন্ডিয়ান ক্রিকেট টিমের হয়ে খেলার। তিথিও চায় তার প্রিয় মানুষটিকে দেশের নীল জার্সি গায়ে দিয়ে দেশের জন্য খেলতে।

তিথি বসু Tithi Basu Maa Serial Jhilik with her lover

তার ইন্সটা হ্যান্ডেলে প্রেমিক দেবায়ূধের সঙ্গে অসংখ্য ছবি রয়েছে। তবে এবার আর প্রেমিকের সঙ্গে ছবি শেয়ার না করেও অন্যভাবে তাদের প্রেমের গভীরতা বুঝিয়ে দিয়েছেন তিথি৷ তার সাম্প্রতিক একটি পোস্টে দেখা যাচ্ছে, হলদে লেহেঙ্গায় দুহাত মেহেন্দিতে রাঙিয়েছেন তিথি। আর তার হাতের মেহেন্দিতে স্পষ্ট প্রেমিক দেবায়ূধের মুখ।

thithi basu

এই ছবি দেখে অনেকেরই প্রশ্ন তবে কি বিয়ে সেরে ফেললেন তিথি? মেহেন্দি অনুষ্ঠানের পরেই কি তবে বাজবে বিয়ের সানাই? শুধু তিথিই নয়, এদিন দেবায়ুধ কেউ দেখা গেল হাতে মেহেন্দি পরতে তবে তিথির মতো না। তাঁর হাতে লেখা তিথির নাম। দুজনকে হবু কনে ও বরের মত‌ই দেখাচ্ছে। তবে সত্যিই বিয়ে নাকি কেবলই ফটোসেশান সে বিষয়ে পরিস্কার করে কিছুই জানাননি অভিনেত্রী৷ এদিকে তার ছবির নীচে শুভেচ্ছা বার্তার ছড়াছড়ি।

Related Articles

Back to top button