বিনোদনসিরিয়াল

মা হতে চলেছেন তনুশ্রী ! রাণী রাসমণীর উত্তরপর্বে এবার ভবতারিণীর চরিত্রে কাকে দেখা যাবে?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক করুণাময়ী রানী রাসমণি গত কয়েক বছর ধরেই চূড়ান্ত জনপ্রিয়। সম্প্রতি ধারাবাহিকে রাণীমার যাত্রা শেষ হয়ে শুরু হয়েছে উত্তর পর্ব। এই পর্বে দেখানো হবে গদাধরের শ্রী রামকৃষ্ণ হয়ে ওঠার গল্প। এই ধারাবাহিকের সমস্ত চরিত্র গুলিই নিজগুণে অসাধারণ। তাই এত বছর কেটে গেলেও ধারাবাহিক দেখতে গিয়ে ক্লান্ত হয়ে পড়েননি দর্শকবৃন্দ। এই ধারাবাহিকেই মা ভবতারিণীকে দেখা যায়। এতদিন পর্যন্ত সারা অঙ্গে কালো রঙ মেখে মা ভবতারিণী সাজেতেন অভিনেত্রী তনুশ্রী ভট্টাচার্য।

‘ছোট ঠাকুর’ শ্রী রামকৃষ্ণর কাছে দেবীমূর্তি থেকে মা ভবতারিণী চাক্ষুষ দেখা দিতেন। ‘কি করে বলব তোমায়’ ধারাবাহিকে ‘সোহিনী ম্যাম’-এর চরিত্রে একই সঙ্গে অভিনয় চালিয়ে যেতেন অভিনেত্রী তনুশ্রী। তবে এবার এই দুই ধারাবাহিক থেকেই আপাতভাবে বিদায় নেবেন অভিনেত্রী, কারণ এই মুহূর্তে অন্তঃসত্ত্বা তিনি। খুব শিগগিরই মা ভবতারিণী হতে চলেছেন ‘মা’৷

গত জুলাই মাসেই অভিনেত্রীর মা হওয়ার খবর প্রকাশ্যে আসে। আর তারপর এই খবরে শিলমোহর দেন অভিনেত্রী নিজেই। গর্ভবতী হওয়ার পর বেশ কিছুদিন তবুও কাজ চালিয়ে যাচ্ছিলেন অভিনেত্রী। তবে দিন এগোতেই তার মুখে স্পষ্ট ফুটে উঠছে মাতৃত্বকালীন চিহ্ন। তাই এবার যে তার আসন্ন সদ্যজাতর জন্য এবার তাকে নিজের যত্ন নিতেই হবে। ফলে এ বার কিছুদিন অভিনয় থেকে বিরতি নিতে চলেছেন তনুশ্রী।

‘রাণী রাসমণীর’ সেটে শেষ শ্যুটিং- এ গিয়ে আবেগঘন হয়ে পড়েছিলেন অভিনেত্রী। সহকর্মীদের ভালবাসা আর যত্নে আপ্লুত তনুশ্রী লিখলেন, ‘‘এমন একটা টিম পেয়েছিলাম, আমি আশীর্বাদধন্য। এই পরিবারের অংশ হতে পেরে আমি কৃতজ্ঞ।’’ ছবিতে এখনকার ধারাবাহিকের কেন্দ্রীয় মুখ সারদা মা ওরফে সন্দীপ্তা সেন এবং রামকৃষ্ণ তথা সৌরভ সাহাকেও দেখা যায়।

প্রসঙ্গত, মাতৃত্বকালীন ছুটি কাটিয়ে খুব শীঘ্রই ফের সেটে ফিরতে ইচ্ছুক তনুশ্রী। জানিয়েছেন, ‘সন্তান হওয়ার ছ’মাস পর থেকেই নিজেকে গ্রুম করা শুরু করব। তারপর আবার কাজে ফিরব’। অভিনয়ের মধ্যে না থাকলে ‘আমিত্ব’ হারিয়ে ফেলবেন তনুশ্রী, তাই সংসার-সন্তান সামলানোর পাশাপাশি কেরিয়ারটাও ব্যালেন্স করে চলতে চান। জানা যাচ্ছে, মা ভবতারিণীর এই গুরুত্বপূর্ণ চরিত্রে এবার অভিনয় করবেন রূম্পা। যদিও এই বিষয়ে নির্মাতারা এখনও কোনো পাকাপাকি তথ্য দেননি।

Related Articles

Back to top button