বিনোদন

বডিশেমিং এর বিরুদ্ধে মোক্ষম জবাব! সহজ ছিলনা, মেদ ঝরিয়ে সেক্সি লুকে তিথি বসু

‘তোমায় ছাড়া ঘুম আসে না মা’ এই গানটা মনে আছে? এটি হল এক সময়ের জনপ্রিয় বাংলা সিরিয়াল ‘মা’ এর থিম মিউজিক। একটা সময় ছিল যখন সন্ধ্যে নামলেই বাঙালির ঘরে ঘরে বেজে উঠত এই গান। সিরিয়ালপ্রেমী বাঙালির ঘরে সকলেই অপেক্ষা করে থাকতেন এই সিরিয়ালটির জন্য। সিরিয়ালে মা হারা মেয়ে ঝিলিকের , মাকে খুঁজে পাওয়ার গল্প দেখানো হত। সিরিয়ালে ছোট্ট ঝিলিককে তার মাকে খুঁজেতে নানান সমস্যার মধ্যে দিয়ে যেতে হয়। সিরিয়ালের সেই ঝিলিকের আসল নাম তিথি বসু (Tithi Basu)।

এখন সোশ্যাল মিডিয়ার সেনসেশন তিনি। কোঁকড়া চুলের সেই মেয়েটা এখন আর ছোট্টটি নেই, বরং সে এখন যৌবনে পা রেখেছে। সময়ের সাথে সাথে অনেক বড় আর ম্যাচিওর হয়ে উঠেছে তিথি। সোশ্যাল মিডিয়াতেও বেশ দখল রয়েছে তার। সেখানে লক্ষ লক্ষ অনুগামীদের উদেশ্যে নানান ছবি ও ভিডিও শেয়ার করে সে।

তিথি বাসু Tithi Basu

ছোট বেলা থেকেই অভিনয় বাদে মডেলিং এর শখ রয়েছে তিথির। মাঝে মধ্যেই নিজের বোল্ড এন্ড হট ফটোশুটের ছবি শেয়ার করে ইনস্টাগ্রামে। প্রথম প্রথম বেশ স্বাস্থ্যবতীই ছিলেন অভিনেত্রী। তবে তার জন্য অসংখ্যবার বডিশেমিং-য়েরও শিকার হতে হয়েছে তাকে। তখন দাঁতে দাঁত চেপে সমস্তটা সহ্য করে নিলেও আজ তিনি ফিরিয়ে দিলেন সমস্ত অপমানের জবাব।

তিথি বাসু Tithi Basu Jhilik ঝিলিক

নিজের স্থুলকায় চেহারার একটি ছবির সাথে এখন কার একটি ছবি শেয়ার করে লম্বা পোস্টের লিখেছেন অভিনেত্রী। আগের ছবিতে স্পষ্ট তার কোমরের মেদ, আর দ্বিতীয় ছবিতে সেসব উধাও। এক্কেবারে স্লিম ফিট অ্যান্ড সেক্সি হয়ে উঠেছেন তিনি।

ছবি শেয়ার করে তিথি লিখেছেন, ওইটা থেকে এটা হওয়া সহজ ছিলনা। দিনের পরদিন অসংখ্য বডিশেমিং সহ্য করেছি। সবাই মোটা বলে মজা করত। সকলেই জানে আমি কতটা খেতে ভালোবাসি। আজও তাই। তবে খাওয়ার সাথে সাথে এখন ওয়ার্ক আউটও করি। দিন গুলোকে আরও এক্সাইটিং লাগে। আমি বুঝেছি যেকোনো শেপেই আমি সুন্দর।

 

Related Articles

Back to top button