বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

মা তারা ডান্স করছেন! নয়া দামানে নেচে মাতালেন নবনীতা দাস, ভাইরাল হল ভিডিও

বাঙালির জীবনে সিরিয়ালের (Serial) গুরুত্ব রয়েছে বেশ। সন্ধ্যে নামার সাথে সাথেই টিভির পর্দার সামনে হাজির হয়ে পড়েন বাড়ির মহিলারা। পছন্দের সিরিয়াল দেখতে অধীর আগ্রহে অপেক্ষা করেন তাঁরা। টিভিতে নানান গল্পের সিরিয়াল হয়। তবে কিছু সিরিয়াল এমন হয় যা দর্শকদের মনে ধরে যায়। বর্তমানে স্টার জলসার ধারাবাহিক ‘মহাপীঠ তারাপীঠ ‘ ও বেশ জনপ্রিয়তা অর্জন করেছে।

এই ধারাবাহিকের একটি গুরুত্বপূর্ণ চরিত্র হল ‘মা তারার’ চরিত্র। কিন্তু জানেন কি পর্দার তারা মা আসলে কে? বাস্তব জীবনে এই অভিনেত্রীর আসল পরিচয় কী? অবাক হওয়ার কিছু নেই, পর্দার তারা মা আসলে নবনীতা দাস (Nabanita Das)। তাকে আপনারা এর আগেও বহুবার পর্দায় দেখেছেন।

জি বাংলার পর্দায় ‘দ্বীপ জ্বেলে যাই’ অভিনেত্রীর প্রথম ধারাবাহিক। এই সিরিয়ালে দিয়ার চরিত্রে সকলের মন জিতে নিয়েছিলেন অভিনেত্রী৷ এরপর স্টার জলসায় ‘অর্ধাঙ্গিনী’ সিরিয়ালে অভিনয় করেন তিনি। ভূগোলে স্নাতক পাশ করে, অভিনেত্রী টেলিপাড়ারই জনপ্রিয় মুখ অভিনেতা জিতু কমলের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

এমনিতে নবনীতা জিতু সারাক্ষণই প্রেমেই মজে থাকেন। কার্যত একে অপরকে চোখে হারান তারা। তাদের আদর সোহাগের মিষ্টি ছবি ভিডিও দুজনের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে মাঝেমধ্যেই পোস্ট করেন তারা। রেসুরেন্ট থেকে পুজো, শপিং মল থেকে ঘুরতে যাওয়া সবেতেই দুজন যেন রাজযোটক।

নবনীতা দাস Nabanita Das

পর্দায় ‘তারা মা’ এর চরিত্রে ওমন দাপুটে অভিনয় করলেও বাস্তব জীবনে তিনি বেশ মিষ্টি। সম্প্রতি গা ভর্তি ভারী সোনার গয়নায় সেজে, মাথায় সিদূঁর,জারদৌসি শাড়িতে বিখ্যাত সিলেটি গান ‘নয়া দামানে’ দারুণ নাচলেন অভিনেত্রী। তার এক্সপ্রেশনে তো ঘায়েল অনুরাগীরা, কিন্তু শেষমেশ নিজেই হেসে গড়ালেন অভিনেত্রী। একজন নেটিজেন তো কমেন্ট করেই বসলেন, “মা তারা ড্যান্স করছে, কি দিনকাল পড়লো।”

 

 

View this post on Instagram

 

A post shared by Nabanita❤ (@nabanita.das)

Related Articles

Back to top button