ছবিবিনোদনভাইরালসিরিয়াল

মা সিরিয়ালের ঝিলিক এখন দোকা! প্রেমিকের জন্মদিন বলে কথা, ইনস্টাগ্রামে আদুরে পোস্ট তিথির

‘তোমায় ছাড়া ঘুম আসে না মা’ এই গানটা মনে আছে? এটি হল এক সময়ের জনপ্রিয় বাংলা সিরিয়াল ‘মা’ এর থিম মিউজিক। একটা সময় ছিল যখন সন্ধ্যে নামলেই বাঙালির ঘরে ঘরে বেজে উঠত এই গান। সিরিয়ালপ্রেমী বাঙালির ঘরে সকলেই অপেক্ষা করে থাকতেন এই সিরিয়ালটির জন্য। সিরিয়ালে মা হারা মেয়ে ঝিলিকের , মাকে খুঁজে পাওয়ার গল্প দেখানো হত। সিরিয়ালে ছোট্ট ঝিলিককে তার মাকে খুঁজেতে নানান সমস্যার মধ্যে দিয়ে যেতে হয়। সিরিয়ালের সেই ঝিলিকের আসল নাম তিথি বসু (Tithi Basu)।

তিথি নাম অবশ্য খুব কম লোকেই চেনে অভিনেত্রীকে। এখনও সেই ঝিলিক নামেই তিথিকে বেশি চেনেন বেশিরভাগ দর্শকেরা। তবে সেদিনের ছোট্ট ঝিলিক থুড়ি তিথি আর ছোট নেই। সময়ের সাথে সাথে অনেক বড় আর ম্যাচিওর হয়ে উঠেছে তিথি। সোশ্যাল মিডিয়াতেও বেশ  দখল রয়েছে তার। সেখানে লক্ষ লক্ষ অনুগামীদের উদেশ্যে নানান ছবি ও ভিডিও শেয়ার করে সে।

ছোট বেলা থেকেই অভিনয় বাদে মডেলিং এর শখ রয়েছে তিথির। মাঝে মধ্যেই নিজের বোল্ড এন্ড হট ফটোশুটের ছবি শেয়ার করে ইনস্টাগ্রামে। তবে সম্প্রতি নিজের স্পেশাল মানুষের সাথে ছবি শেয়ার করেছেন তিথি। কে সেই বিশেষ মানুষ? ঠিকই ধরেছেন, তিথির প্রেমিকের কথাই বলছি। আসলে প্রেমিকের জন্মদিনে একটি আদুরে পোস্ট করেছেন তিথি।

তিথি বসু Tithi Basu Maa Serial Jhilik with her lover

হাসি মুখে প্রেমিকের বাহুবন্ধনে থাকা একটি ছবি শেয়ার করেছে তিথি নিজের  সোশ্যাল মিডিয়াতে। ছবি শেয়ার করে সে লিখেছেন,  ‘শুভ জন্মদিন ভালোবাসা, তুমি সমস্ত কিছু যেটা আমি চাইতে পারি। এতটুকুও অন্য নয় তোমাকেই চাই এটাই আমার প্রথম চাওয়া। আর তোমার সাথে বিয়েটা হল আমার দ্বিতীয় চাওয়া’।

তিথি বসু Tithi Basu Maa Serial Jhilik with her lover

এখন অনেকেরই মনে প্রশ্ন জগতে পারে কে সেই ব্যক্তি যার প্রেমে পড়েছেন তিথি বসু। তিনি হলেন দেবায়ুধ পাল, একজন ক্রিকেটার। স্বপ্ন আছে ইন্ডিয়ান ক্রিকেট টিমের হয়ে খেলার। তিথিও চায় তার প্রিয় মানুষটিকে দেশের নীল জার্সি গায়ে দিয়ে দেশের জন্য খেলতে। ভালোবাসার মানুষটিকে নিয়ে জন্মদিনে তিথির লেখা এই পোস্ট ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

Related Articles

Back to top button