১০ লক্ষের গন্ডি পেরোলো মা সিরিয়ালের ঝিলিক! অনুগামীদের উদ্দেশ্যে সেক্সি ক্যাট ওয়াক করলেন তিথি


বাংলা টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন হলেন তিথি বসু (Tithi Basu)। স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘মা” তে “ঝিলিক” চরিত্রে তাঁর অভিনয় রীতিমতো নজর কাড়ে দর্শকদের। এপার বাংলা বলুন বা ওপার বাংলা সব জায়গায় তার জনপ্রিয়তা ছিল তুঙ্গে। রাত ৮ টা বাজলেই টিভির পর্দায় তাঁকে দেখার জন্য মুখিয়ে থাকতো দর্শকরা। মা- মেয়ের একে অপরকে ফিরে পাওয়ার কাহিনী চোখে জল এনে দিয়েছিল আপামর দর্শকদের। আর তাই বছরের পর বছর ধরে রমরমিয়ে চলছিল এই সিরিয়াল।

তবে, এর আগেও তিথি জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এর সঙ্গে কাজ করেছে। “বন্ধু” সিনেমায় বুম্বাদার ছেলের চরিত্রে অভিনয় করেছিল তিথি। আর সেখানেও বাবা-ছেলের ভালোবাসা নজর কেড়েছিল সকলেই। মা-মেয়ে ই বলুন বা বাবা- ছেলে সব ক্ষেত্রেই যে তিথির অভিনয় দর্শকদের নজর কেড়েছে তা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না।

তিথি বাসু Tithi Basu Jhilik ঝিলিক

 

সময়ের সঙ্গে সঙ্গে টিনেজার দলে নাম লিখিয়েছে ঝিলিক। সে এখন আর ছোটটি নেই। সম্প্রতি সে মডেলিংও শুরু করেছে। সময়ের সঙ্গে পাল্লা দিয়ে সে এখন বেশ ট্রেন্ডিও হয়েছে। নিত্যনতুন ফটোশ্যুট বল বা ভিডিও সবেতেই এখন নজর কাড়ে ঝিলিক। আপাতত তাঁকে কোনো সিরিয়ালে দেখা না গেলেও তাঁর ফ্যানফলোয়িং কিন্তু বেশ চওড়া। তবে, তাঁর ফ্যাশান ও ফটোশ্যুট দেখলে বোঝা যায় যে, ভবিষ্যতে আরও পাকাপোক্ত ভাবে মাঠে নামার অপেক্ষায় রয়েছে ঝিলিক। এমনকি একথা সে নিজেও জানিয়েছেন।

অভিনয় ও মডেলিং এর পাশাপাশি সোশ্যাল মিডিয়ায়ও বেশ জনপ্রিয় তিথি। নিত্যনতুন ছবি পোস্ট করে তাঁক লাগিয়ে দেন দর্শকদের। আর এবার সোশ্যাল মিডিয়া মাধ্যম ইনস্টাগ্রামে ১০ লক্ষেরও বেশি অনুগামী হয়ে গিয়েছে তিথির। এ যেন এক মাইলস্টোন। অনুগামীদের উদ্দেশ্যে ধন্যবাদ জানিয়ে সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছে তিথি। যেখানে ভিডিওতে ওয়ানপিস পোশাকে ক্যাট ওয়াক করতে দেখা যাচ্ছে তিথিকে। আর সেই ক্যাট ওয়াকের ভিডিও কিন্তু বেশ ভাইরালও হয়ে গিয়েছে ইতিমধ্যেই।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)


Like it? Share with your friends!

685
2 shares, 685 points