গসিপবিনোদনসিনেমা

বলিউডের দৌলতে কোটিপতি অনিল কাপুর, মুম্বাই বাদেও আমেরিকা থেকে লন্ডনে রয়েছে একাধিক রাজকীয় বাড়ি

বলিউডের বিখ্যাত অভিনেতা অনিল কাপুর (Anil Kapoor)। নায়ক, মিস্টার ইন্ডিয়া,ওয়েলকাম, হামারা দিল আপকে পাস হ্যায়, নো এন্ট্রি এমন একাধিক সুপারহিট ছবি দিয়ে দর্শকদের মুগ্ধ করেছেন অভিনেতা। আজ অর্থাৎ ২৪ শে ডিসেম্বর ৬৫ বছরে পা দিলেন অনিল কাপুর। যদিও অভিনেতাকে দেখে সেটা বুঝতে পৰ একপ্রকার অসম্ভব, কারণ এই বয়সেও তাঁর ফিটনেস লজ্জায় ফেলে দিতে পারে ২৫ বছরের যুবকদেরকেও।

বলিউডে অভিনয়ের দৌলতে শুধুই যে জনপ্রিয়তা পেয়েছেন তা কিন্তু নয়। সুপারহিট ছবিতে অভিনয় করে কোটি কোটি টাকা রোজগার করেছেন অভিনেতা। যার ফলে বর্তমানে রাজার হালে থাকেন তিনি। আর এত টাকা থাকায় একটা দুটো নয় বরং একাধিক এলাহী বাড়ি রয়েছে অভিনেতার কাছে। দেশে তো বটেই দেশের বাইরে বিদেশেও একাধিক কোটি টাকার বাড়ি রয়েছে অনিল কাপুরের।

অনিল কাপুরের লন্ডনের মেফেয়ার অ্যাপার্টমেন্টে একটি বাড়ি রয়েছে। এই বাড়িটি অভিনেতার কাছে খুবই প্রিয়, মাঝে সাঝে সময় কাটাতে যান সেখানে। প্রতিবার এক নয় বরং ছেলে হর্ষবর্ধনকেও সাথে করে নিয়ে যান অভিনেতা সময় কাটানোর জন্য। তবে লন্ডনের বাড়ি ছাড়াও একাধিক দেশে বাড়ি রয়েছে।

ক্যালিফোর্ণিয়াতেও একটি এলাহী বাড়ি রয়েছে অনিল কাপুরের। যদিও বাড়ি নয় আসলে এটি একটি অ্যাপার্টমেন্ট। ছেলে হর্ষবর্ধন যখন পড়াশোনার জন্য ক্যালিফর্নিয়া গিয়েছিল তখন ক্যালিফোর্নিয়ার অরেঞ্জ কাউন্টিতে একটি 3BHK অ্যাপার্টমেন্ট কেনেন অভিনেতা। যার পিছনেই রয়েছে ক্যালিফোর্নিয়ার সমুদ্র সৈকত। জানা যায় এই বাড়িটির দাম ১ মিলিয়ন ডলারেও বেশি।

অনিল কাপুর আরব শহর দুবাইতেও একটি ২BHK ফ্লাট কিনে রেখেছেন। ২০১৬ সালে একটি টিভি সিরিজের শুটিংয়ের জন্য দুবাই গিয়েছিলেন অভিনেতা। সেই সময় ডিসকভারি গার্ডেনের কাছে আল ফারজানা এই ফ্ল্যাটটি কিনে নেন তিনি। এছাড়াও মুম্বাইতে পাকাপাকিভাবে স্ত্রী ও সন্তান নিয়ে থাকেন অনিল কাপুর।জুহুতে অনিল কাপুরের রাজকীয় বাড়ি রয়েছে। যার আনুমানিক মূল্য প্রায় ২৫-৩০ কোটি টাকা।

Related Articles

Back to top button