বিনোদনভাইরালভিডিও

এ যেন হুবহু অক্ষয় কুমার! বাওলা গানে লেডি খিলাড়ির ভিডিও তুমুল ভাইরাল নেটপাড়ায়

আজকের দিনে আমাদের দৈনন্দিন জীবনের এক অবিচ্ছেদ্য অঙ্গ হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। যেখানে প্রতি মুহূর্তে আসতেই থাকে নতুন নতুন আপডেট। আর মুহূর্তে মধ্যেই সেইসব নিত্যনতুন পোস্টে বয়ে যায় লাইক, কমেন্ট, শেয়ারের বন্যা। এভাবেই নিমেষের মধ্যেই ভাইরাল হয়ে যায় বিভিন্ন পোস্ট। আর এখন তো সোশ্যাল মিডিয়ার দৌলতে সেলিব্রিটিদের সঙ্গে নেটিজেনদের চেহারার মিল নজরে আসে প্রায়ই।

সেলিব্রেটিদের এই ‘হামশকলের’ তালিকায় ঐশ্বর্য রাই বচ্চন থেকে শাহরুখ খান, সলমন থেকে ক্যাটরিনা নজর কেড়েছে সকলেই। কিন্তু মহিলা অক্ষয় কুমারের হামশকল বোধ হয় এই প্রথম। তাঁকে প্রথমবার দেখে যে কেউ লেডি অক্ষয় কুমার ভেবে ভুল করবেন হামেশাই। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় অ্যাকটিভ রয়েছেন অথচ বাদশাহর (Baadshah) ‘বাওলা’ (Bawla) গানটি শোনেননি এমন কেউ রয়েছেন বলে মনে হয় না।

Woman Looks like Akshay Kumar

সেলেব্রেটি থেকে সাধারণ মানুষ সকলেই বুঁদ হয়ে রয়েছেন এই গানের নেশায়। সোশ্যাল মিডিয়া খুললেই দেখা যাচ্ছে এই একই গানে রিল ভিডিও করে চলেছেন সকলে। যা ভাইরাল হচ্ছে ঝড়ের গতিতে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এমনই একটি রিল ভিডিওতে দেখা যাচ্ছে হুবহু অক্ষয় কুমারের (Akshay Kumar) মতো দেখতে দুজন মহিলা এই গানটি গাইছেন।

ওই দুই মহিলার মধ্যে যিনি গোলাপী স্যুট পড়েছেন তাকে দেখে যে কেউ লেডি অক্ষয় কুমার বলে ভুল করবেন। ব্যাতিক্রম নন নেটিজেনরাও। রীতিমতো বিভ্রান্ত হয়ে কেউ প্রশ্ন করেছেন ‘এটা কি সত্যিই অক্ষয় কুমার? ‘ তো কেউ লিখেছেন ‘অক্ষয় কুমার কি চুড়িদার পড়েছেন।’ যা দেখে বোঝাই যাচ্ছে অক্ষয় কুমারের লেডি হামশকল দেখে দারুন মজা পেয়েছেন নেটিজেনরা।

আবার শোনা যাচ্ছে ওই দুই মহিলাই আসলে বাদশাহর বাওলা গানে গলা দিয়েছেন। অন্যদিকে অক্ষয় কুমার আজকাল তার আসন্ন সিনেমা ‘বেল বটম’ এর জন্য শিরোনামে রয়েছেন। রঞ্জিত এম তিওয়ারির পরিচালনায় ‘বেল বটম’ একটি RAW এজেন্টের গল্প বলবে। এই সিনেমায় RAW এজেন্টের ভূমিকায়, বিমান ছিনতাইয়ের মামলার সমাধান করতে দেখা যাবে খিলাড়ি কুমারকে।

Related Articles

Back to top button