বিনোদনভিডিওসিরিয়াল

উড়ন্ত সিঁদুর কিংবা মালা নয়! মা-বাবাকে সাথে নিয়েই বিয়ে হল দুলাল-হংসিনীর, ভাইরাল প্রোমো

আজকাল সিরিয়ালই হয়ে উঠেছে আমাদের বাস্তব জীবনের আয়না। একেবারে বাস্তব জীবন থেকে উঠে আসা এমনই এক ভিন্ন স্বাদের সিরিয়াল হল জি বাংলার ‘লক্ষ্মীকাকিমা সুপারস্টার’ (Lokkhi Kakima Superstar)। শুরু থেকেই এই সিরিয়ালে দেখা যাচ্ছে প্রতিদিন সংসারের ঘেরাটোপে থাকতে থাকতে দুহাতেই দশভূজা হয়ে ওঠা সুপারস্টার মা কাকিমাদের বাস্তব জীবনের গল্প।

এই ধারাবাহিকের অন্যতম প্রধান ইউএসপি হলেন স্বয়ং লক্ষ্মী কাকিমা,অর্থাৎ জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্য। দীর্ঘ ৪ বছর পর ফের এক ফিরে এসেছেন ছোট পর্যায়। অভিনয়ে কি অভিনয় কি এক্সপ্রেশন সবদিক দিয়েই এক কথায় অসাধারণ পর্দার এই লক্ষ্মী কাকিমা। যাকে বলে একাই একশো। প্রসঙ্গত সিরিয়ালের বয়স বেশীদিন না হলেও, মাত্র অল্প কয়েক দিনের মধ্যেই দর্শকদের মন জয় নিয়েছেন লক্ষ্মী কাকিমা।

Aparajita Adhya New Bengali Serial Lokkhi Kakima Superstar অপরাজিতা আঢ্য লক্ষী কাকিমা সুপারস্টার

এমনকি ধীরে ধীরে টিআরপি চার্টেও ভালোই স্কোর করছে লক্ষ্মী কাকিমার গোটা পরিবার। সদ্য প্রকাশিত সাপ্তাহিক টি আর পি রেটিংয়েও নিজের পুরনো জায়গা ফিরে পেয়েছে লক্ষ্মী কাকিমা। স্টার জলসার মন ফাগুনকে হটিয়ে স্লট লিডার হয়েছে লক্ষ্মী কাকিমা। এখন জি বাংলার প্রত্যেক সিরিয়ালেই দেখানো হচ্ছে চৈত্রের চমক স্পেশাল নিত্যনতুন প্রোমো। কিছুদিন আগেই এই সিরিয়ালের চৈত্রের চমক স্পেশাল প্রোমোতে দেখা গিয়েছে হংসিনী বিয়ের সাজে কাঁদতে কাঁদতে লক্ষ্মীকে ফোন করে তাকে বাঁচাতে বলে।

এরপরেই আর এক মুহুর্ত দেরি না করে ছেলে দুলালকে নিয়ে সাইকেলে চেপে তার বাড়িতে গিয়ে পৌঁছায় লক্ষ্মী। আর পাঁচিল টপকাতে গিয়েই মুখোমুখি হয়ে পড়ে যায় হংসিনীর বাবার।আর এরইমধ্যেই গতকাল থেকেই চ্যানেলে দেখানো হচ্ছে এই সিরিয়ালের বর্ষবরণের নতুন প্রোমো(New Promo) । সেখানে দেখা যাচ্ছে হঠাৎ বাড়ি এসেই বরণডালা গোছাতে শুরু করে লক্ষ্মী। বাড়িতে মিষ্টি না থাকায় নকুলদানা দিয়েই সাজানো হয় বরণডালা।

এরপরেই দেখা যাচ্ছে হংসিনীকে বিয়ে করে ঢুকছে দুলাল। এরপর লক্ষ্মী কাকিমা তাদের বরণ করতে এগিয়ে গেলে লক্ষ্মীর শাশুড়ি বাঁধা দিয়ে বলে ‘অপরের বাগদত্তা মেয়েকে বউ করা যাবে না।’ যদিও লক্ষ্মীকে সমর্থন করে তার স্বামী দেবব্রত। এরপরেই ছেলে বৌকে বরণ করে ঘরে তোলে লক্ষ্মী। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া মাত্রই ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। উড়ন্ত সিঁদুর কিংবা মালা নয় মা বাবা কে সাথে নিয়ে সুস্থ বিয়ে দেখে দারুণ খুশি নেটিজেনরাও।

Related Articles

Back to top button