বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

দারুন অভিনয়ের সাথে দুর্দান্ত নাচ, বসন্তের গানে অপরাজিতা আঢ্যর নাচের প্রশংসায় পঞ্চমুখ নেটপাড়া

একমাস আগে জি বাংলার পর্দায় শুরু হয়েছে নতুন এক সিরিয়াল ‘লক্ষী কাকিমা সুপারস্টার’ (Lokkhi Kakima Superstar)। সপ্তাহ দুয়েক যেতেই টিআরপি লিস্টে সেরা দশে নাম তুলেছিল সিরিয়ালটি। যদিও সম্প্রতি প্রকাশিত টিআরপি তালিকায় (TRP List) বাকিদের কাছে কিছুটা পিছিয়ে পড়েছে সিরিয়াল। তবে অপরাজিতা আঢ্য (Aparajita Adhya) এর দুর্দান্ত  অভিনয় কিন্তু দর্শকদের মন কেড়ে নিয়েছে ইতিমধ্যেই।

ফুল অন এনার্জি দিয়ে লক্ষী কাকিমার অভিনয়, সব মিলিয়ে এক্কেবারে জমজমাট সিরিয়াল। তাছাড়া এই সিরিয়ালের হাত ধরেই দীর্ঘ চার বছর পর আবারও ছোটপর্দায় ফিরেছেন অভিনেত্রী। পর্দায় ফিরেই নিজের প্রাণ খোলা হাসি আর দারুন অভিনয় নিয়ে মন জয় করে ফেলেছেন। তবে সিরিয়ালের শুটিংয়ের ফাঁকে আরও একটা কাজ কিন্তু বেশ ভালোই পারেন অভিনেত্রী। ভাবছেন সেটা কি? আসলে দুর্দান্ত অভিনয়ের পাশাপাশি ভালো নাচতেও পারেন অভিনেত্ৰী।

Lokkhi Kakima Superstar Aprajita Adhya

সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় অপা দি। মাঝে মধ্যেই নিজের ছবি, ভিডিও থেকে শুরু করে কাজের মাঝে রিল ভিডিও বানিয়ে শেয়ার করেন ইনস্টাগ্রামে। সেই রিল ভিডিওতে আবার সহ অভিনেত্রীদের নিয়ে নাচতে দেখা যায় তাকে। সম্প্রতি এমনই আরও একটি রিল ভিডিও শেয়ার করেছেন অপরাজিতা আঢ্য। যেটা বর্তমানে বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

Aparajita Adhya Dancing on Basanta Ese Geche

রাত পোহালে কালকেই রঙের উৎসব দোল, অনেকেই দোলকে বসন্ত উৎসব বলে থাকেন। আর বসন্ত উৎসব মানেই নানা রঙের খেলায় মেতে ওঠা আর নৃত্য পরিবেশ থেকে হৈ হুল্লোড়। এদিন শুটিংয়ের ফাঁকে বসন্তের গান নাচে মেতে উঠেছেন অপরাজিতা আঢ্য সহ সিরিয়ালের বাকি অভিনেত্রীরা। ভিডিওতে একজন খালি গলায় ‘বসন্ত এসে গেছে’ গান গাইছেন। আর সেই গানেই নেচেছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

বসন্তের সাজে সেজে হলুদ শাড়ি আর লাল ব্লাউজ পরে দেখা কাছে লক্ষী কাকিমাকে। সবার গালেই রয়েছে আবিরের ছোঁয়া, বোঝাই যাচ্ছে শুটিং ফ্লোরে হয়ে গিয়েছে রঙ খেলা। এমন একটা সুন্দর ভিডিও নিজের ইনস্টাগ্রামে শেয়ার করে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘বসন্ত এসে গেছে’। ইতিমধ্যেই এই ভিডিও প্রায় চল্লিশ হাজার মানুষের কাছে পৌঁছে গিয়েছে। সকলেই অভিনেত্রীর নাচ দেখে প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন।

Related Articles

Back to top button