গসিপবিনোদন

‘লক্ষ্মী কাকিমা’র একি সাজ, কটকটি লাগছে তো! অপরাজিতার ভূত চতুর্দশীর সাজ দেখে কটাক্ষ নেটিজেনদের

প্রত্যেক বছর কালী পুজোর (Kali Puja) আগের দিন ভূত চতুর্দশী (Bhoot Chaturdoshi) হিসেবে উদযাপন করা হয়। এই বিশেষ দিন উপলক্ষ্যে নেটমাধ্যমে নিজের একটি ভিডিও শেয়ার করেছেন ছোট পর্দার লক্ষ্মী কাকিমা অপরাজিত আঢ্য (Aparajita Adhya)। সেখানে একেবারে অন্যরকম অবতারে ধরা দিয়েছেন অভিনেত্রী। যা দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের।

ভূত চতুর্দশীর দিন ‘পেত্নী’রূপে ধরা দিয়েছেন অপরাজিতা। সোনালি রঙের গাউন, বড় নখ, খোলা চুল, মাথায় শিঙ এবং চওড়া মেক আপে একেবারে অন্য রকম দেখতে লাগছে তাঁকে। এই ভিডিও শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘সকলকে ভূত চতুর্দশীর কি বলবো শুভেচ্ছাই বলি…’।

Aparajita Adhya Bhoot Choturdoshi look

শুধুমাত্র এই একটি ভিডিও শেয়ার করেই থামেননি পর্দার লক্ষ্মী কাকিমা। এরপর ‘শ্যাওড়া গাছের পেত্নী’ লুকে নিজের আরও বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন তিনি। সেই ছবিগুলি শেয়ার করে অপরাজিতা ক্যাপশনে লিখেছেন নিজের ছোটবেলার অভিজ্ঞতার কথা।

Aparajita Adhya Bhoot Choturdoshi look

জনপ্রিয় এই টেলি অভিনেত্রী নিজের ছেলেবেলার স্মৃতিচারণা করে লিখেছেন, ‘ছোটো বেলায় কাকুদের নাটকে আমি সবসময়ই শ্যাওড়া গাছের পেত্নীই সাজতাম। এতই রোগা ছিলাম গাছের যে কাঠামো তৈরি করা হতো সেটা বেয়ে উঠতে আমার কোনো অসুবিধা হতো না। তাই ওই পাঠ টা আমার ছিল… অনেকদিন ধরে খুব ইচ্ছে করছিল শ্যাওড়া গাছের পেত্নী সাজতে। আজ এই ভূত চতুর্দশীর সুযোগে সেজে ফেললাম’।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

অপরাজিতার শেয়ার করা এই ছবি, ভিডিও শেয়ার করা মাত্রই হুহু করে ভাইরাল হয়ে গিয়েছে। নেটিজেনরা একের পর এক তাঁর ছবিতে কমেন্টও করতে শুরু করে দিয়েছেন। একজন যেমন প্রশ্ন করেছেন, ‘ভূত চতুর্দশীতে ডাইনি সেজেছেন কেন?’ আর একজন আবার ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ অভিনেত্রীর তুলনা কটকটির সঙ্গে করে লিখেছেন, ‘কটকটি নিউ ভারসন’।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

একজন আবার অপরাজিতার কমেন্ট বক্সে মেছো পেত্নীর দাবি জানিয়ে লিখেছেন, এই সাজে হবে না। তাঁদের এক হাত শাঁখা পলা আর মাথায় ঘোমটা দেওয়া মেছো পেত্নীই চাই। আর একজন নেটিজেন আবার অভিনেত্রীর মাথায় শিঙ গোঁজা নিয়ে কটাক্ষ করে লিখেছেন, ‘আইসক্রিম খেয়ে নিয়ে মাথায় কোন গুঁজেছেন। হে ঈশ্বর তুমি ওনাকে ক্ষমা করে দিও’।

Related Articles

Back to top button