বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

প্রেসার কুকারের জন্য লক্ষীকাকিমা হাজির Didi No 1-এ! রইল নতুন প্রোমো ভিডিও

যে যাই বলুন না কেন সিরিয়াল প্রিয় দর্শকদের মনের ক্লান্তি দূর করতে কিন্তু বিনোদনমূলক সিরিয়াল গুলির জুড়ি মেলা ভার। তাই দর্শকদের চাহিদা পূরণ করার কথা ভেবেই এখন গোটা সপ্তাহজুড়ে চলতে থাকে নিত্যনতুন সিরিয়ালের মেলা। জি বাংলার পর্দায় সম্প্রচারিত এমনই একটি ভিন্ন স্বাদের সিরিয়াল হলো লক্ষী কাকিমা সুপারস্টার (Lokhi Kakima Superstar)

এই সিরিয়ালের অন্যতম মূল ইউএসপি হলেন সিরিয়ালের নায়িকা অর্থাৎ লক্ষী কাকিমা অভিনেত্রী অপরাজিতা আঢ্য নিজেই। তবে ইদানিং শুধু সিরিয়াল নয় সিরিয়ালের পাশাপাশি দর্শকদের বিনোদনের অন্যতম জনপ্রিয় অঙ্গ হয়ে উঠেছে বিভিন্ন রিয়েলিটি শোগুলি। আর এই মুহূর্তে গোটা বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো গুলির মধ্যে অন্যতম হলো অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায় (Rachna Banerjee) সঞ্চালিত গেম শো ‘দিদি নাম্বার ১’ (Didi No 1)।

এবার এই শোতেই খেলতে যাবেন স্বয়ং লক্ষী কাকিমা। এই পর্যন্ত পড়ে সকলেই হয়তো ভাবছেন কেসটা কি!আসলে সম্প্রতি চ্যানেলের তরফে লক্ষ্মী কাকিমা সুপারস্টার সিরিয়ালের একটি নতুন প্রমো (New Promo) ভিডিও প্রকাশ্যে আনা হয়েছে। সেই প্রমো ভিডিওতে দেখা যাচ্ছে অনেক কষ্ট করে স্টোভ জ্বালিয়ে কড়াইতে খিচুড়ি রান্না করছেন লক্ষী কাকিমা।

কিন্তু তাতে রান্না করতে অনেক সময় লেগে যাচ্ছে। এতে ভীষণ বিরক্ত লক্ষীকাকিমা। তাই সেই বিরক্তি প্রকাশ করেই তিনি বলেই ফেলেন একটা প্রেসার কুকারও (Pressure Cooker) নেই যে তাড়াতাড়ি রান্না করবো। এমন সময় জানালা দিয়ে লক্ষীকাকিমার চোখ যায় পাশের বাড়ির টিভির দিকে। আসলে  তখন সেই বাড়ির টিভিতে চলছিল দিদি নাম্বার ওয়ান।

সে দিকে লক্ষীকাকিমার চোখ যেতেই দেখা যাচ্ছে রচনা বন্দ্যোপাধ্যায় ওই শোয়ের একজন প্রতিযোগিকে বলছেন তিনি প্রেসার কুকার জিতছেন। ব্যাস তাই দেখে এবার লক্ষীকাকিমাও ঠিক করে নিয়েছেন তিনিও প্রেসার কুকার জেতার জন্য হাজির হবেন স্বয়ং রচনা বন্দ্যোপাধ্যায় এর জনপ্রিয় রিয়েলিটি শো দিদি নাম্বার ওয়ানের মঞ্চে। যাতে তিনি সেখান থেকে একটি প্রেসার কুকার জিততে পারেন।

Related Articles

Back to top button