বিনোদনভাইরালভিডিও

সত্যি সত্যিই দিদি নাম্বার ওয়ানের মঞ্চে হাজির লক্ষ্মী কাকিমা! প্রকাশ্যে এল নতুন প্রমো

বাঙালির বিনোদনের ডেলিডোজ হল মেগা সিরিয়াল। বাংলার দর্শকদের সাথে এই সিরিয়ালের সম্পর্ক কিন্তু আজকের নয়। তবে সময়ের সাথে এখন বদল এসেছে সিরিয়ালের বিষয়বস্তুতে। এখনকার দিনের সিরিয়ালে গল্প বলার ধরনে যেমন নতুনত্ব রয়েছে তেমনই বেশ গুরুত্ব পাচ্ছে একেবারে বাস্তব জীবন থেকে বাছাই করে নিয়ে আসা একাধিক চরিত্র। আর এখন তো গোটা সপ্তাহজুড়েই চলতে থাকে নিত্যনতুন সিরিয়ালের মেলা।

জি বাংলার পর্দায় সম্প্রচারিত এমনই একটি ভিন্ন ধাঁচের সিরিয়াল হলো লক্ষী কাকিমা সুপারস্টার (Lokhi Kakima Superstar) এই সিরিয়ালের নায়িকা অর্থাৎ লক্ষী কাকিমার চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী অভিনেত্রী অপরাজিতা আঢ্য। সিরিয়ালের এই লক্ষ্মী কাকিমা যেন আমাদের আশেপাশে থাকা মা-কাকিমাদেরই একজন।

Aparajita Adhya New Bengali Serial Lokkhi Kakima Superstar অপরাজিতা আঢ্য লক্ষী কাকিমা সুপারস্টার

পারিবারিক অশান্তি, অভাব অনটন এমনই হাজার টা সমস্যার মুখোমুখি হয়েও লক্ষী কাকিমা যে ভাবে ‘ফুল অন এনার্জি’ নিয়ে নতুন কাজে ঝাঁপিয়ে পড়েন তা অনেকের কাছেই অনুপ্রেরণা। এই সিরিয়ালের নিয়মিত দর্শকরা সকলেই জানেন বাড়ি থেকে বিনা দোষে তাড়িয়ে দেওয়া হয়েছে লক্ষ্মী কাকিমা এবং তার স্বামী দেবুদা আর ছেলে,বৌমা দুলাল এবং হংসিনীকে। তাই তারা এখন পাড়াতেই একটি বাড়িতে ভাড়া রয়েছেন।

সেখানে কখনো ছাদ  দিয়ে বৃষ্টির জল পড়ছে তো কখনো রান্নার জোগাড় করতে গিয়ে হিমশিম খেতে হচ্ছে লক্ষি কাকিমা কে। কিন্তু তারপরেও সুপারস্টার লক্ষ্মী কাকিমা হাসিমুখেই সামলে নিচ্ছেন সবটা। কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছিল এই সিরিয়ালের একটি প্রমো। সেখানে দেখা গিয়েছে কড়াইতে খিচুড়ি রান্না করতে গিয়ে একেবারে নাজেহাল লক্ষ্মী কাকিমা। তখনই  তিনি জানিয়েছিলেন দিদি নাম্বার ওয়ানে (Didi no1) খেলতে গিয়ে সেখান থেকে একটা প্রেসার কুকার (Pressure Cocker) জিতে আনবেন তিনি।

এবার এসে গেল লক্ষ্মী কাকিমার নতুন প্রমো (New Promo)। সেখানে এবার দেখা গেল সত্যি সত্যিই দিদি নাম্বার ওয়ানের মঞ্চে হাজির হয়েছেন লক্ষ্মী এবং তার গোটা পরিবার।  সেখানে প্রতিযোগী হিসেবে অংশ নিয়ে রচনা বন্দ্যোপাধ্যায় কে লক্ষ্মী কাকিমা জানাচ্ছেন এখন তিনি যে বাড়িতে ভাড়া রয়েছেন সেখানে আসলে কিছুই নেই। তাই তার খুব ইচ্ছা ছিল তারও একটা প্রেসার কুকার হবে।  সেই কারণেই তিনি দিদি নাম্বার ওয়ানে খেলতে এসেছেন। এর পরেই দেখা যায় রচনা বন্দ্যোপাধ্যায় (Rachna Banerjee) জানাচ্ছেন শেষ রাউন্ডের শেষে বিনুনি অর্থাৎ রঞ্জনার এবং লক্ষ্মী দুজনেরই স্কোর ৮০। তাই শেষ রাউন্ডে এসে তাদের টাই হয়েছে।  এখন দেখার শেষ পর্যন্ত দিদি নাম্বার ওয়ান জিতে প্রেসার কুকার কার হাতে ওঠে! জানা যাচ্ছে আগামী ১০ জুলাই সাড়ে আটটা থেকে রাত সাড়ে আটটা থেকে সানডে ধামাকায় দেখা যাবে দিদি নাম্বার ওয়ান এর এই মহা পর্ব।

Related Articles

Back to top button