বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

মহিলা কমিশনের পদ নেবেন আর কাজ করবেন না?রিল বানিয়ে ‘কুল’ লক্ষ্মী কাকিমাকে কটাক্ষ নেটিজেনদের

বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম দাপুটে অভিনেত্রী অপরাজিতা আঢ্য (Aparajita adhya)। সর্বদা প্রাণ খোলা এই মুখে সর্বক্ষণ লেগে থাকে চওড়া হাসি। কথা বলা, হাব ভাব সব মিলিয়ে মেজাজটাই যেন অষ্টাদশী।তাই বয়স যেন তার কাছে কেবলমাত্র একটি সংখ্যা। ছোটপর্দা থেকেই অভিনয় জগতে হাতেখড়ি হয়েছিল অভিনেত্রীর। আর এখন তো সিরিয়ালের গন্ডি ছাড়িয়ে বড় পর্দাতেও অবাধ যাতায়াত রয়েছে অভিনেত্রীর।

মাঝে দীর্ঘ চার বছরের বিরতি শেষে সম্প্রতি জি বাংলার পর্দায় নতুন ধারাবাহিক, ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’(Lokkhi Kakima Superstar), এ মুখ্য ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী। এমনিতেই ইন্ডাস্ট্রিতে একটা প্রচলিত মিথ আছে অপাদি যে কাজেই হাত দেন সেখানেই সোনা ফলে যায়। তাই সিনেমা থেকে সিরিয়াল সকল জনপ্রিয় পরিচালক প্রযোজকরাই চোখ বুজে ভরসা করেন অভিনেত্রীর ওপর।

Aparajita Adhya in Lokkhi Kakima Superstar 1

সবসময়ই ফুল অন এনার্জি নিয়ে ক্যামেরার সামনে ধরা দেন পর্দার লক্ষী কাকিমা। অভিনয়ই তার জীবনের সমস্ত ধ্যান জ্ঞান।তাই যে কোনো চরিত্রের সাথে অনায়াসেই নিজেকে মিলিয়ে দিতে পারেন সকলের প্রিয় অপাদি। দুর্দান্ত অভিনয়ের পাশাপাশি কিন্তু সোশ্যাল মিডিয়ায় নিয়মিত অ্যাক্টিভ থাকেন অভিনেত্রী।

Aparajita Adhya Dancing on Basanta Ese Geche

বহুমুখী প্রতিভার অধিকারী এই অভিনেত্রী সর্বক্ষণ নাচে,গানে আড্ডায় মাতিয়ে রাখেন সক্কলকে। কখনও শুটিংয়ের ফাঁকে সেটের অনান্য কলাকুশলীদের সাথে নাচ তো কখনও স্বামী অতনু হাজরা কে নিয়েই মেতে থাকেন অপরাজিতা। যা সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা মাত্রই তা ভাইরাল হয়ে যায় নিমেষে। সম্প্রতি তেমনই বরের সাথে প্রথমবার একটি মজার রিল ভিডিয়ো বানিয়ে ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন অপরাজিতা আঢ্য।

দু’জনের মাখোমাখো সেই কেমিস্ট্রি ইতিমধ্যেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। স্বামী অতনু হাজরার সাথে অপরাজিতার এই রিল ভিডিয়োতে দেখা যাচ্ছে গোলাপি গোলাপি স্লিভলেস ড্রেস পরেছেন অপরাজিতা। আর কাঁধে মাথা রেখেছেন অতনু। এই ভিডিওতে দর্শকরা যেমন উজাড় করা ভালোবাসা দিয়েছেন, তেমনি ধেয়ে এসেছে সমালোচনা। কটাক্ষ করে একজন লিখেছেন, ‘রিল বানানোর পাশাপাশি এবার বাংলার নারীদের উপর হওয়া অত্যাচারের দিকে নজর দিন। আপনি তো মহিলা কমিশনের সদস্য? পদ নেবেন আর কাজ করবেন না?’।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

Related Articles

Back to top button