Uncategorized

বৃহস্পতিবার আসলেই টেনশনে থাকেন লক্ষি কাকিমা! বেঙ্গল টপার হতেই আনন্দে লাফাচ্ছে হংসিনী 

সিরিয়াল মানেই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়। সারাদিনের ব্যস্ততা থেকে অবসর মিলতেই পছন্দের সিরিয়াল দেখতে ভালোবাসেন সকলেই। তাই সিরিয়ালের পোকা দর্শকদের রোজকার জীবনে এক মুঠো অক্সিজেনের মতো  কাজ করে এই  সিরিয়ালগুলো। প্রসঙ্গত বাংলার দর্শকদের সাথে এই সিরিয়ালের সম্পর্ক কিন্তু আজকের নয়।

এখনকার দিনে সব সিরিয়ালেই শেষ কথা হলো টি আর পি। তাই দর্শকদের মন জয় করতে এখন বদল এসেছে সিরিয়ালের বিষয়বস্তুতেও। এখনকার দিনের সিরিয়ালে গল্প বলার ধরনেও এসেছে নতুনত্ব। তাই এখনকার সিরিয়ালে বেশ গুরুত্ব পাচ্ছে একেবারে বাস্তব জীবন থেকে বাছাই করে আনা একাধিক চরিত্র। দর্শকদের দারুন পছন্দের এমনই একটি সিরিয়াল হল জি বাংলার লক্ষী কাকিমা সুপারস্টার (Lokhi Kakima Superstar)।

আজ তো একেবারে ফুল ও এনার্জি নিয়ে টি আর পি তালিকায়  দুর্দান্ত রেজাল্ট করে ফাটিয়ে দিয়েছেন লক্ষি কাকিমা আর তার গোটা টিম। আজ অর্থাৎ বৃহস্পতিবারই প্রকাশ্যে এসেছে সারা সপ্তাহের টি আর পি তালিকা। আর তাতেই ৮.২ রেটিং পয়েন্ট একেবারে ‘বেঙ্গল টপার’ হয়ে তাকে লাগিয়ে দিয়েছেন লক্ষ্মী কাকিমা। প্রসঙ্গত গত সপ্তাহেই চ্যানেল টপার হয়েছিল এই সিরিয়াল আরেবার একেবারে সেরার সেরা।

প্রথমবার বেঙ্গল টপার হয়ে আনন্দ আর ধরছে না লক্ষি কাকিমার ছোট বৌমা হংসিনী অভিনেত্রী শার্লি মোদক (Sharly Modak)। HT বাংলার কাছে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন এই খবর পাওয়ার পর থেকে তাদের কারোরই  কাজের মুড নেই. সবাই নাকি আনন্দে লাফাচ্ছেন। অভিনেত্রীর কথায় ‘জীবনে প্রথমবার আমার কোনও সিরিয়াল বেঙ্গল টপার হল। ভাবতে পারছি না। সিরিয়ালটা যখন শুরু হওয়ার পর থেকেই জানতাম একদিন না একদিন টপার হবই। কিন্তু সেটা এত তাড়াতাড়ি হবে ভাবি নি’।

প্রসঙ্গত এই সিরিয়ালের অন্যতম ইউএসপি হলেন লক্ষি কাকিমা অভিনেত্রী অপরাজিতা আঢ্য (Aparajita Adya) নিজেই। তার পর্দার বৌমা হাঁস জানিয়েছেন উনি নাকি বৃহস্পতিবার আসলেই খুব  টেনশনে থাকেন। তবে এই সপ্তাহে তার সিরিয়াল বাংলার সেরা হওয়ায় খুব খুশি তিনি। কিন্তু এই সিরিয়ালের প্রযোজক সুশান্ত দাস এখন বাইরে থাকায় আপাতত তাকে ছাড়া কোনোরকম সেলিব্রেশন করতে ইচ্ছুক নন এই সিরিয়ালের কলাকুশলীরা।

Related Articles

Back to top button