বিনোদনসিরিয়াল

এলোপাথাড়ি ইঁট বৃষ্টিতে ক্ষতিগ্রস্ত গাড়ি! মন খারাপে রাতের ঘুম উড়ল পর্দার লক্ষ্মী কাকিমার

শুক্রবার মাঝরাতে শুটিং ফ্লোরে এক অপ্রীতিকর পরিস্থিতির সম্মুখীন হয়েছেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। জানা যায় বৃহস্পতিবার সারাদিন ধরেই ছবি প্রচারের কাজে ব্যস্ত ছিলেন অভিনেত্রী। সেই কাজ সেরে পরে তিনি আসেন ‘লক্ষ্মীকাকিকমা সুপারস্টার’ (Lokhi Kakima Superstar) সিরিয়ালের শুটিং ফ্লোরে।

সেখানেই শুটিং শেষ করতে অনেক রাত হয়ে গিয়েছিল অভিনেত্রীর। জানা যায় তখন প্রায় রাত বারোটা। সেই সময় নাকি আচমকাই এলোপাথাড়ি ইঁট বৃষ্টি শুরু হয় স্টুডিওতে। অভিনেত্রীর নিজের কোন ক্ষতি না হলেও এলোপাথাড়ি ইঁট বৃষ্টিতে ব্যাপক ক্ষতি হয়েছে তার সাধের গাড়ির। জানা গিয়েছে গাড়িটি দুমড়ে মুচড়ে গিয়েছে, কাঁচ ভেঙে গুঁড়িয়ে গিয়েছে সেইসাথে ট্যাপ পড়েছে গাড়িতে।

Lokhi Kakima actress Aparajita Adhya's car damaged badly
কিন্তু হঠাৎ করেই মাঝ রাতে শুটিং ফ্লোরে এমন বিপত্তি কে ঘটালো সম্প্রতি এ প্রসঙ্গে সংবাদমাধ্যমে মুখ খুলে ছিলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। অভিনেত্রীর কথায় তিনি খোঁজখবর নিয়ে জানতে পেরেছেন একজন মানসিক ভারসাম্যহীন ব্যক্তি স্টুডিওর বাইরে এমন কাণ্ড ঘটিয়েছেন। এদিন তিনি নাকি প্রায় ৪০০ ইঁট ছুড়েছেন।

তার মধ্যে প্রায় ২৫ থেকে ৩০ টা ইঁট এসে পড়েছিল স্টুডিওর ভিতর। কিন্তু কপাল জোরে সেই সময় কেউ স্টুডিওর সামনে ছিল না। থাকলে পরিস্থিতি আরও খারাপ হতে পারতো বলেই জানিয়েছেন অভিনেত্রী। তবে সেই সময় স্টুডিওর সামনে অভিনেত্রীর সাধের গাড়িটি দাঁড় করানো থাকায় গাড়িটি ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছে। কিন্তু পছন্দের গাড়ির এত বড় ক্ষতি হওয়ায় আপাতত ভীষণ মন খারাপ অভিনেত্রীর। এমনকি  জানা গিয়েছে গাড়ি ক্ষতিগ্রস্ত হওয়ার ঘটনায় পর্দার  লক্ষ্মী কাকিমার এতটাই মন খারাপ যে ঘুমের ওষুধ খেয়ে রাত্রে তিনি ঘুমাতে পারেনি।

ঠিক কি হয়েছিল এদিন? অভিনেত্রী জানিয়েছেন এ দিন রাতে তিনি যখন শ্যুটিংয়ে গিয়েছিলেন তখন শ্যুটিয়ের মাঝেই হঠাৎফোন আসে তাঁর দাদার। তখন কথা বলার জন্য অভিনেত্রী ষ্টুডিও থেকে বেরিয়ে মেকআপ রুমে  গিয়েছিলেন। এছাড়া সিরিয়ালের অনান্য কলাকুশলীরা তখন ব্যস্ত ছিলেন ধারাবাহিকের শট দিতে। ঠিক সেই সময়েই আচমকা এলোপাথাড়ি ইটবৃষ্টি শুরু হয় স্টুডিয়োতে।

Related Articles

Back to top button