ছোট্ট মেয়ের সুরেলা কণ্ঠে মুগ্ধ নেটদুনিয়া, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও


ইন্টারনেটের যুগে রোজই ভাইরাল হচ্ছে হাজারো ভিডিও। তবে ইদানিং সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বহু প্রতিভার প্রকাশও হচ্ছে। অনেকেই নিজের সুপ্ত প্রতিভার ভিডিও করে শেয়ার করছেন বিভিন্ন সোশ্যাল মিডিয়াতে, এরকমই একটি সুপ্ত প্রতিভার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

এক ছোট্ট মেয়ের গলায় সুরেলা কণ্ঠে “মেরে রাসকে কমর ” গানে মজেছে নেটদুনিয়া। বলাবাহুল্য দেশের প্রতিটি ঘরেই এখন টিভির রিয়ালিটি শো কম বেশি জনপ্রিয়। নাচ থেকে গান বহু সুপ্ত প্রতিভার বহিঃ প্রকাশ দেখা যায়  এই রিয়ালিটি শো গুলিতে। শুধুযে বড়দের তা নয় অনেক সময় খুদে শিল্পীদের প্রতিভাও তাকে লাগিয়ে দেবার মত হয়।

“ভয়েস উফ ইন্ডিয়া (Voice Of India) ” নামক একটি রিয়ালিটি  শোতে অভিনব ব্লাইন্ড অডিশন (Blind Audition) এর মাধ্যমে প্রার্থী নির্বাচন হয়। প্রার্থী  নির্বাচনের এই পদ্ধতিটি দিনে দিনে বেশ জনপ্রিয়  হয়ে উঠছে। এই রিয়ালিটি শো এর মঞ্চেরই এক প্রাথী হল আয়াত শেখ নামক এই  খুদে কন্যা। নিজের সংগীতের প্রতিভা দিয়ে সকলের মন জয়  করে নিয়েছে সে।

আয়াত মহারাষ্ট্রের মেয়ে, বয়স মাত্র ৭ তবে ইতিমধ্যেই সে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। আয়াতের মিষ্টি গলা, আর দুস্টুমি দেখে মুগ্ধ দর্শকেরা। খুদে কন্যার গান সারা দেশের দর্শকদেরই পছন্দ হয়েছে। লকডাউনে যখন গোটা দুনিয়া বন্ধীদশা কাটাচ্ছিল, তখন এই ছোট্ট শিল্পী তার গানের ডালি নিয়ে হাজির হয়েছে সোশ্যাল মিডিয়াতে। চেষ্টা ছিল একটু মন ভালো করার।

সম্প্রতি, আয়াতের একটি ভিডিও বেশ  ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিওতে “মেরে রাসকে কমর” গানটি গাইতে দেখা যাচ্ছে আয়াতকে। শুধু গান নয়  সাথে বাজাচ্ছে ইলেকট্রিক হারমোনিয়াম।তার গানের এই ভিডিওটি ইতিমধ্যেই ৩ লক্ষ্যের বেশি দর্শকেরা দেখেছেন। সাথে তার সুরেলা কণ্ঠের প্রশংসায় পঞ্চমুখ নেটদুনিয়া।


Like it? Share with your friends!

610
610 points