ভাইরাল ভিডিও Viral Video Little Girl Tribute to sushant

টেডি বেয়ার কোলে সুশান্তের প্রতি শ্রদ্ধা জানিয়ে গান ধরেছে পুচকি মেয়ে, ঝড়ের বেগে ভাইরাল ভিডিও


Viral Video :  আজকাল সোশ্যাল মিডিয়ার দৌলতে যেন গোটা বিশ্ব চলে এসেছে হাতের মুঠোয়। সোশ্যাল মিডিয়াতে এলেই নজরে আসে হাজারো ভাইরাল ভিডিও যা দেখতে দেখতে কথা দিয়ে যে সময় চলে যায় তা বোঝা মুশকিল। আসলে ভাইরাল এই ভিডিওগুলিতে হাসি মজার থেকে শুরু করে অবাক করে দেবার মত দারুন সমস্ত জিনিস দেখবার মত থাকে। যা একবার দেখতে শুরু করলে দেখেই যেতে ইচ্ছা করে।

অনেক সময় হাসি মজার প্রাঙ্ক ভিডিও দেখা যায় তো কখনো আবার বন্যা পশু পাখিদের ভয়ঙ্কর কিছু দৃশ্য দেখা যায় এই ভিডিওগুলিতে। আজকাল আবার অনেক প্রতিভাধারীরা নিজেদের প্রতিভার ভিডিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে। এই প্রতিভার ভিডিওগুলিতে ছোট থেকে বড় সকল বয়সের ছেলে মেয়েদের দারুন সমস্ত প্রতিভা দেখতে পাওয়া যায়। যা দেখে কখনো মুগ্ধ তো কখনো অবাক হয়ে যেতে হয়।

ভাইরাল ভিডিও Viral Video Little Girl Tribute to sushant

সম্প্রতি এরখমই এক প্রতিভাশীল খুদে মেয়ের ভিডিও বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিওতে একরত্তি একটি পুচকি মেয়েকে আধো আধো গলায় গান গাইতে দেখতে পাওয়া যাচ্ছে। ঢিলে ঢালা পোশাক পরে রয়েছে পুচকি আর সাথে তাঁর কোলে রয়েছে একটি ছোট্ট টেডি বেয়ার। সেই টেডি বেয়ারকে সাথে নিয়েই প্রয়াত অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের উদ্দেশ্যে শ্রদ্ধা জানিয়ে গান ধরেছে খুদে মেয়েটি।

ভাইরাল ভিডিও Viral Video Little Girl Tribute to sushant

মিষ্টি গলায় ‘খেইরিয়াত পুছো’ গানটি ধরেছে পুচকি মেয়ে। আর তার গান শুনে রীতিমত মুগ্ধ হয়ে গিয়েছে নেটিজনেরা। পুচকির গান শুনে অনেকেই তার গানের প্রশংসা করেছে। যে বয়সে অনেকে হয়তো ঠিক করে কথা বলতে বা পড়া মুখস্ত করতে শেখে না সেই বয়সে দিব্যি গান গেয়ে শোনাচ্ছে খুদে মেয়েটি।


Like it? Share with your friends!

677
677 points