ছোট্ট মেয়ের মিষ্টি গলায় জনপ্রিয় হিন্দিগান মন কাড়ল নেটিজেনদের, তুমুল ভাইরাল ভিডিও


ইন্টারনেট আর সোশ্যাল মিডিয়ার যুগে রোজই ভাইরাল হচ্ছে হাজারো ভিডিও। এর মধ্যে কিছু ভিডিও খুদে ওস্তাদেরও হয় , যারা নিজেদের প্রতিভা দিয়ে নেটিজেনদের মন  জয় করে নেয়। এরকমই এক প্রতিভার ভিডিও এখন নেটদুনিয়াতে ভাইরাল।

 

কথায় আছে শিক্ষা বাড়ি থেকেই শুরু হয়, অর্থাৎ আমাদের প্রথম শিক্ষা আমাদের বাড়ি থেকেই হয়। আর আমাদের প্রথম শিক্ষক হন আমাদের বাবা মা। তাদের দেওয়া শিক্ষায় আমাদের জীবনের চলার পথে পাথেয় হিসাবে এগিয়ে যেতে সাহায্য করে। ছোট্ট মেয়ে  ইয়ানার ক্ষেত্রেও তাই হয়েছে।

 

এখন অনেকেই অনেক ছোট বয়স থেকেই শিল্পচর্চা করতে থাকে। অনেকের মা বাবা নিজেরাই কচি বয়স থেকেই সন্তানদের গানের তালিম দিয়ে থাকেন। তেমনি একটি মেয়ে ইয়ানা। ইয়ানার মা ও বাবা দুজনেই সংগীত শিল্পী। সুতরাং মা বাবাকে দেখেই অনুপ্রেরিত ছোট্ট ইয়ানা। ছোট্ট ইয়ানার তার মিষ্টি শুরে গান গেয়ে তা শেয়ার করে সোশ্যাল মিডিয়া মাধ্যমে। ভোপালের মেয়ে ছোট্ট ইয়ানা তাই এখন নেটদুনিয়াতে যথেষ্ট পপুলার।

 

এদিন বাবা ও ইয়ানার  একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে, যেখানে তাকে বাবার সাথে তাল মিলিয়ে “আচ্ছা তো হাম চলতে হে ” গানটি গাইতে দেখা গেছে। খুদে ইয়ানার বাবার সাথে গাওয়া এই ডুয়েট গানটি দর্শকদের মন জয় করেছে। সোশ্যাল মিডিয়াতে আসা মাত্রই ভাইরাল হয়েছে ভিডিওটি। ছোটটি ইয়ানার প্রশংসা করেছেন নেটিজেনরা বলেছেন, ইয়ানার সত্যিই সুরেলা কণ্ঠের অধিকারী।

 

https://www.facebook.com/EiyanaDev/videos/3653875271331781


Like it? Share with your friends!

651
651 points