গানভাইরালভিডিও

এইটুকু বয়সেই অসাধারণ প্রতিভা! পুচকে মেয়ের গলায় লতা মঙ্গেশকরের গানের প্রশংসায় পঞ্চমুখ নেটপাড়া

Viral Video : বাচ্চা (Kids) সকলেই ভালোবাসে, ছোট বাচ্চাদের ভালোবাসে না এমন মানুষ খুঁজে পাওয়া বেশ মুশকিল এ জগতে। বাড়িতে একটা বাচ্চা থাকলেই যেন সারা বাড়ি আনন্দে আর খুশিতে ভরে ওঠে। সারাদিন খেলা আর নানা দুস্টুমি নিয়ে মেতে থাকে বাড়ির ছোট সদস্যরা। আজকাল কচিকাঁচাদের মজাদার কান্ড কারখানা সোশ্যাল মিডিয়াতেও বেশ ভাইরাল (Viral) হয়ে পড়তে দেখা যায়।

সোশ্যাল মিডিয়াতে আজকাল অনেকেই নিজেদের সন্তানদের নানা ভিডিও শেয়ার করেন। তাঁর মধ্যে কিছু দুস্টুমি থাকলেও কিছু অবাক করে দেয়। কারণ অনেক সময়েই খুদেদের মধ্যে অসাধারণ প্রতিভার দেখা মেলে। কেউ ছোট বয়সেই নাচতে পারে তো কেউ আবার ভালো গান করতে পারে। সম্প্রতি এমনই এক খুদে প্রতিভার খোঁজ মিলল নেটপাড়ায়। যেখানে কি দারুন ভাবে লতাজীর গান (Lata Mangeshkar Song) গাইতে দেখা গেল এক পুচকি মেয়েকে।

Little Pragya Medha singing Lata Ji lag ja gale song

বর্তমান সময়ে দাঁড়িয়ে প্রত্যেক মা বাবারাই চান সন্তানদের পড়াশোনার পাশাপাশি আরও কিছু শেখাতে। কেউ আঁকা, কেউ নাচ তো কেউ গানের প্রশিক্ষণ নেয়। তবে কিছু ছেলেমেয়েরা জন্মগতভাবেই ট্যালেন্টেড হয়। এমনই একজনের খোঁজ দিল নেটপাড়ায়। যে ভিডিওটি ভাইরাল হয়েছে তাতে বুলি ফোটার বয়সে গান গাইতে দেখা যাচ্ছে ছোট্ট মেয়েটিকে।

লতাজীর গাওয়া বিখ্যাত গান ‘লাগ জা গলে’ গানটিকে গাইতে দেখা যাচ্ছে তাকে। ভিডিও দেখলেই বোঝা যাচ্ছে কতটা ছোট্ট সে। এই বয়সে যেখানে সমবয়সীরা ঠিকমত হাত আর অ, আ, খ নিয়ে ব্যস্ত সেখানে দিব্যি গান মনে রেখে কি সুন্দর করে গাইছে সে। যেমনটা জানা যাচ্ছে ছোট্ট এই মেয়েটির নাম প্রজ্ঞা মেধা। গানের ভিডিওর জেরে ইতিমধ্যেই নেটপাড়ায় ভাইরাল হয়ে খুদে সেলিব্রিটি হয়ে গিয়েছে সে।


কিন্তু প্রশ্ন হল এত ছোট বেলাতেই এত সুন্দর গান কে শেখালো তাকে? এর উত্তরে জানা গিয়েছে প্রজ্ঞার মা নিজেও একজন অসাধারণ গায়িকা। মায়ের থেকেই গানের প্রাথমিক শিক্ষা পেয়েছে, আর গান মুখস্তও করে ফেলেছে। তাই তো মাত্র ৫ বছর বয়সেই একেবারে স্পষ্ট উচ্চারণ আর সুরে গান গেয়ে নেটিজেনদের মুগ্ধ করে দিয়েছে সে।

Related Articles

Back to top button