ছোট্ট মেয়ের অপূর্ব কণ্ঠে লতাজির “ওরে মন পাখি” শুনে মুগ্ধ নেট দুনিয়া, তুমুল ভাইরাল ভিডিও


সারাদিনে সোশ্যাল মিডিয়াতে হাজারো ভিডিও ভাইরাল হচ্ছে। কিছু হাস্যকর তো কিছু ভাবিয়ে তোলার। আবার লকডাউনের পর থেকে অনেকেই নিজের সুপ্ত প্রতিভার প্রকাশ ঘটিয়ে তা পোস্ট করছেন সোশ্যাল মিডিয়াতে। এরকমই এক প্রতিভার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

ভিডিওটিতে একটি ছোট্ট মেয়ে তার মিষ্টি গলায় লতা মঙ্গেশকারের গাওয়া একটি বিখ্যাত গান “ওরে মন পাখি, কেন ডাকা ডাকি” গানটি গাইতে দেখা যাচ্ছে। বিখ্যাত এই গানটি একসময় দারুন জনপ্রিয় ছিল, অবশ্য এখনো প্রায়  সমান ভাবেই জনপ্রিয়  গানটি। কিন্তু শিশুশিল্পীর গলায় গানটি যেন আলাদা মাত্রা পেয়েছে।যার জেরেই সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা মাত্রই ভাইরাল হয়েছে ভিডিওটি।

ছোট্ট মেয়েটির নাম অদ্রিজা, তবে গান শুনে মোটেও বুঝতে পারবেন না। অদ্রিজার গান যে বেশ প্রশিক্ষণপ্রাপ্ত গায়িকাদের মত, সুর থেকে তাল একেবারে পুঙ্খানুপুঙ্খ ভাবে মিলে গেছে অদ্রিজার। গানটি গেয়ে তার ভিডিও করে অদ্রিজা তার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছে। ছোট্ট মেয়ের গলায়  এমন অসাধারণ গান দেখে ভিড় জমেছে দর্শকদের। সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে পড়েছে ছোট্ট অদ্রিজার এই গানের ভিডিওটি। অনেকেই তার প্রশংসা করেছে কমেন্টে। কেউ বলেছে “গড ব্লেস ইউ”  তো কেউ বলেছেন “খুব মিষ্টি হয়েছে গান”।

 


Like it? Share with your friends!

662
662 points