ভাইরালভিডিও

সাংঘাতিক কান্ড! বিশালকার সাপের লেজ ধরে টানছে একরত্তি মেয়ে, মুহূর্তে ভাইরাল ভিডিও

সাপ (Snake) নামটা শুনলেই অনেকে ভয়ে আটকে ওঠেন। আসলে একসময় সাপের কামড়ে প্রচুর লোকের মৃত্যু হত একসময়। বর্তমানে যদিও সেই সংখ্যা কমে গিয়েছে অনেক। তবে মানুষের মনে সাপের প্রতি ভয় এখনও  থেকেই গিয়েছে। চোখের সামনে সাপ দেখলে তো আত্মারাম খাঁচা হবার জোগাড় হয়। তবে বর্তমানে হামেশাই এই ধরণের ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল (Viral Video) হতে দেখা যায়।

আসলে সাপেদের থেকে আমরা যে ভয় পায় সেটা কিন্তু কিছুটা ভুল। কারণ পৃথিবীর বেশিরভাগ  সাপই বিষধর নয়। তবে কিছু সাপ রয়েছে যাদের এক ছোবল পূর্ণ বয়স্ক ব্যক্তিকে মেরে ফেলার জন্য যথেষ্ট। আবার এমন কিছু অদ্ভুত সাপ সারা পৃথিবীতে ছড়িয়ে রয়েছে যাদের দেখলে অবাক হয়ে যেতে হয়। আর সম্প্রতি এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে হয়তো অনেকের আত্মারাম খাঁচা হয়ে যাবে।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে একরত্তি একটি মেয়েকে।  যে কিনা ইয়া বড় সাপের লেজ ধরে টান মারছে। ঘাসে ভরা মাঠের মধ্যে দাঁড়িয়ে বিশালাকার একটি সাপের লেজ ধরে টেনে চলেছে ছোট্ট মেয়েটি। যেখানে বড় বড় লোকেরাই সাপ দেখতে পালায় সেখানে ছোট্ট মেয়েটির এমন কান্ড দেখে চোখ কপালে উঠেছে। নেটিজেনদের।

অবশ্য ছোট্ট মেয়েটি  একা ছিল না, সাথে ছিল আরো কয়েকজন। একজন সাপটিকে পেঁচিয়ে যাওয়ার থেকে আটকাচ্ছে। আরেকজন ক্যামেরায় ভিডিও করেচলেছে। ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে শেয়ার হওয়ার পরেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়েছে। প্রায় চার লক্ষা মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন।

ভিডিও দেখে অনেকেই ক্ষেপে লাল হয়ে গিয়েছেন। ছোট মেয়ের সাথে এমনটা করা মোটেই উচিত হয়নি বলে মন্তব্য করেছেন অনেকেই। আবার কিছু পশুপ্রেমী মানুষ আবার লিখেছেন, জনপ্রিয়তা লাভের জন্য এভাবে নিরীহ প্রাণীদের কষ্ট দেওয়াটা কিন্তু উচিত নয়।

Related Articles

Back to top button