বিনোদনভাইরালভিডিও

চোখের সামনে ‘শেরশাহ’ ছবির খুদে ডিম্পল! ছোট্ট মেয়ের মিষ্টি অভিনয়ের ভিডিও মন কেড়েছে সকলের

গত মাসেই স্বাধীনতা দিবসের দিন অর্থাৎ ১৫ ই আগস্ট ওটিটি প্লাটফর্ম অ্যামাজন প্রাইম ভিডিওতে (Amazon Prime Video) মুক্তি পেয়েছে শেরশাহ (Shershah)। কার্গিল যুদ্ধে শহীদ ক্যাপ্টেন বিক্রম বাত্রার জীবনের ওপর ভিত্তি করে নির্মিত হয়েছে এই সিনেমাটি। তবে পরিচালক বিষ্ণু বর্ধনের মুন্সিয়ানায় দেশাত্মবোধ ছাড়াও ক্যাপ্টেন বিক্রম বাত্রার সঙ্গে ডিম্পল চিমার প্রেমের কাহিনিও এই ছবির অন্যতম গুরুত্বপূর্ণ অংশ হয়ে উঠেছে।

সিনেমায় শেরশাহের ভূমিকায় সিদ্ধার্থ মালহোত্রা (Sidhrath Malhotra) এবং ডিম্পল চীমারের ভূমিকায় কিয়ারা আডবাণীর (Kiyara Advani) অভিনয় ইতিমধ্যেই মন ছুঁয়েছে দর্শকদের।আর তাই মুক্তির কয়েকদিনের মধ্যেই ভারতীয় সিনে জগতে নতুন নজির সৃষ্টি করেছে শেরশাহ। ইতিমধ্যেই অ্যামাজনের ‘মোস্ট ওয়াচ ফিল্ম’ এর খেতাব পেয়েছে ‘শেরশাহ’।

ছবিতে কিয়ারা আদভানির অভিনয় খুদে ভক্তরা নিজেরাও ছবির দৃশ্যগুলি করে দেখিয়েছে। সোশ্যাল মিডিয়াতে এমনিতেই  মজাদার ভিডিও ভাইরাল হতে খুব একটা সময় লাগে না। সেখানে শেরশাহ ছবির দৃশ্য তাও আবার এত্ত মিষ্টি একটা ছোট্ট মেয়ের, সেটা কি আর ভাইরাল না হয়ে থাকতে পারে! ভিডিওতে যে ছোট্ট মেয়েটিকে দেখতে পাওয়া যাচ্ছে, তাকে হুবহু ছোট্ট কিয়ারা বলেই মনে হচ্ছে।

শেরশাহ ছবির বিক্রম বাত্রা ও ডিম্পলের কথোপকথনের একটি দৃশ্যকেই এই ভিডিওতে দেখানো হয়েছে। তবে বয়সে অনেক ছোট হলেও অভিনয় কিন্তু একেবারে পাকা অভিনেত্রীর মতনই। অসম্ভব সুন্দর মেকআপ আর কাজল কালো চোখের সাথে ছোট্ট মেয়ের  এই ভিডিওটি মন কেড়েছে দর্শকদের। সোশ্যাল মিডিয়াতে ইতিমধ্যেই ভাইরাল হতে শুরু করে দিয়েছে ভিডিওটি।

প্রসঙ্গত, এর কিছুদিন আগে আরও একটি ভিডিও বেশ ভাইরাল হয়ে পড়েছিল। সেই ভিডিওটি শহিদ ক্যাপ্টেন বিক্রম বাত্রার শেষযাত্রার দৃশ্য দেখতে দেখতে কান্নায় ভেঙে পড়তে দেখা গিয়েছিল এক খুদে কিয়ারা ভক্তকে। ভিডিওতে ওইটুকু বাচ্চা মেয়ের অভিনয়, চোখ মুখের এক্সপ্রেশন দেখে অবাক হয়েছেন নেটিজেনরা।

Related Articles

Back to top button