গসিপবিনোদনসিনেমা

রাউডি রাঠোর সিনেমার ছোট্ট মেয়ে এখন সুন্দরী যুবতী, অভিনেত্রীর এই ছবিগুলো দেখলেই উড়বে হুশ

বলিউডের  অন্যতম ব্যস্ত অভিনেতা হলেন অক্ষয় কুমার (Akshay Kumar|)। নিজের দীর্ঘ অভিনয় জীবনে তিনি উপহার দিয়েছেন একাধিক সিনেমা। তেমনি অক্ষয় অভিনীত একাধিক জনপ্রিয় সিনেমা গুলির মধ্যে অন্যতম হল ‘রাউডি রাঠোর’ (Raudi Rathor)। আসলে এই সিনেমাটি ছিল সাউথের সিনেমার হিন্দি রিমেক।

এই সিনেমায় আক্কিকে একজন পুলিশ অফিসার এবং একজন গুন্ডার চরিত্রে অর্থাৎ ডবল রোল করতে দেখা গিয়েছিল। ছবিতে অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করেছিলেন বলিউড অভিনেত্রী সোনাক্ষি সিনহা। তবে গোটা সিনেমায় অক্ষয় এবং সোনাক্ষি ছাড়াও সকলের নজর কেড়েছিলেন একজন শিশুশিল্পী (Child Artist)।

যার সাবলীল অভিনয় সহজেই মন জয় করে নিয়েছিল দর্শকদর। সিনেমার এই পুচকি মেয়েটার নাম অনন্যা নায়ক (Ananya Nayak)। এই সিনেমা তৈরির সময় তার বয়স ছিল মাত্র ৫ বছর। তবে ‘রাউডি রাঠোর’ করার পর থেকে কেমন যেন হারিয়ে গিয়েছেন এই অভিনেত্রী। পরবর্তীতে তাকে আর না কোনো সিনেমায় দেখা গিয়েছে না তাকে  সেভাবে সোশ্যাল মিডিয়ায় দেখা যায়.

তবে ইদানিং হটাৎ করেই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং হয়েছেন ‘রাউডি রাঠোর’ সিনেমার অনন্যা। সূত্রের খবর এই অভিনেত্রী এখন মুম্বাইয়ে নিজের পরিবারের সাথে থাকছেন। জানা এখন নিজের পড়াশোনা নিয়ে ব্যস্ত রয়েছেন অনন্যা।তাই অভিনেত্রীর বাবা মা তাকে আপাতত ঝাঁ চকচকে গ্ল্যামার ওয়ার্ল্ড থেকে দূরে রাখার সিদ্ধান্ত নিয়েছেন।

অনন্যার বাবা মায়ের ইচ্ছা তাদের মেয়ে বড় হয়ে ফ্যাশন ডিজাইনিং এবং মডেলিং করবেন।কারণ তারা নিশ্চিত তাদের মেয়ে বোরো গ্ল্যামার ওয়ার্ল্ডে এন্ট্রি নিলে সবাইকে একেবারে তাকে লাগিয়ে দেবেন।

Related Articles

Back to top button