‘তোমাদের কথাই মেনে নিলাম, পড়াশোনা করবো না ঝাঁট দেব!’ দিদিমণির কাছে কেঁদে বললো পুচকি মেয়ে


বাচ্চা তো সকলেরই ভালো লাগে .বাচ্চা ভালবাসেনা এমন লোক খুঁজে পাওয়া সত্যিই মুশকিল! কিন্তু বাচ্চাদের যেমন ভালো লাগে বাচ্চাদের যেমন দুষ্টু মিষ্টি কর্মকাণ্ড দেখতে বেশ মজা লাগে। তেমনি আবার তাদের খাওয়ানো বা পড়তে বসানো দুঃসাধ্য ব্যাপার। প্রায় প্রতিটি বাড়ির গল্পই একই ধরণের। পরিবারের খুদে সদস্যদের পড়তে বসানো বা খাওয়ানো দেওয়ার ক্ষেত্রে পোহাতে হয় বিশাল ঝক্কি। আর এই সমস্ত ঘটনার কিছু ভিডিও আজকাল সোশ্যাল মিডিয়াতে দেখতে পাওয়া যায় ভাইরাল ভিডিওর (Viral Video) রূপে।

সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া ভিডিও গুলির মধ্যে এমন কিছু ভিডিও থাকে যেগুলো খুদেদের নিয়েই হয়। এই সমস্ত ভিডিওতে খুদে শিশুদের নানান কার্যকলাপ আমাদের চোখে পড়ে। কখনো খেলনার জন্য বায়না জুড়ে দেয় তো কখনো আবার বিয়ে করবে বলে কেঁদে কেটে একাকার। এমন হাজারো ভিডিও সোশ্যাল মিডিয়াতে প্রতিদিনই আমাদের চোখে পরে।

সম্প্রতি এমনই এক খুদে শিশুর ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিওতে পুচকি মেয়ের কান্ড দেখে মুচকি হাসি হেসেছেন নেট নাগরিকেরা। পড়াশোনা করতে ভারী কষ্ট তার তাই সে আর পড়াশোনা করতে চায় না। কাঁদতে কাঁদতেই ছোট্ট মেয়েটি বলছে আর পড়াশোনা করতে চায় না সে। দরকার পরলে বাড়ি ছেড়ে চলে যাবে লোকের বাড়িতে বাসন মাজবে কাপড় কাচবে তুমি পড়াশোনা করার জন্যই বাড়িতে এসে আর থাকবে না।ক্যামেরাবন্দি করে শেয়ার করেছে সোশ্যাল মিডিয়াতে।

Viral Video of little girl crying

শেয়ার হবার পর থেকেই ভাইরাল হয়ে পড়েছে পুচকি মেয়ের এই কান্নার ভিডিও। ইতিমধ্যেই ভিডিওটিতে বেশ কয়েক হাজার দর্শক হয়ে গিয়েছে। ভিডিও দেখে বেশিরভাগ লোকই হেসে গড়াগড়ি খেয়েছেন । আবার কিছু মিশ্র প্রতিক্রিয়ার মিলে যে ভিডিওর কমেন্ট বক্সে।দরকার পড়লে মেয়েকে পড়াবো না মূর্খ করে রাখবো তবু এই ভাবে জোরজবস্তি থমকিয়ে পড়তে বসবো না।


Like it? Share with your friends!

666
1 share, 666 points