ভাইরাল ভিডিও Viral Video

গড়গড় করে দিব্যি সিদ্ধিদাতা গনেশের মন্ত্র পাঠ করছে একরত্তি মেয়ে, তুমুল ভাইরাল ভিডিও


আজকাল সকাল হোক বা বিকাল সোশ্যাল মিডিয়াতে মানুষের ভিড় বজায় রয়েছে সর্বদাই। ছোট থেকে বড় সকলেই সময় পেলেই ফোনের মধ্যে সোশ্যাল মিডিয়াতে ব্যস্ত। আসলে দীর্ঘ লকডাউনের সময় এই সোশ্যাল মিডিয়া দিয়েই সময় কেটেছে একটা বড় অংশের মানুষেদের। সারা দিন ঘটবন্দি থাকা অবস্থায় স্মার্টফোন আর সোশ্যাল মিডিয়ায় ছিল সঙ্গী। সোশ্যাল মিডিয়াতে নানা ধরণের ভাইরাল ভিডিওতে (Viral Video) ছড়াছড়ি, সেগুলো দেখলেই সময় কেটে যায় অনেকটা।

ভাইরাল এই ভিডিওগুলিতে কতকিছুই না থাকে দেখবার মত। কখনো মজার সব কান্ড কারখানা তো কখনো আবার ভয়ংকর সব দৃশ্য। মানুষ থেকে শুরু করে পশু পাখি প্রায় সকলেরই দর্শন মেলে এই ভিডিওগুলিতে। আর ভিডিওতে কিছু বাচ্চাদের দেখতে পাওয়া যায়। কেউ দুর্দান্ত গান জানে তো কেউ আবার দারুন নাচতে পারে।

এমনিতেই বাচ্চা দেখলেই মন ভালো হয়ে যায়। আর বাচ্চা ভালোবাসে না এমন মানুষ খুঁজে পাওয়া দুষ্কর। তাই সোশ্যাল মিডিয়াতে বাচ্চাদের নানান প্রতিভার ভিডিও দারুন ভাইরাল হয়।সম্প্রতি একটি ছোট্ট মেয়ের ভিডিও দারুন ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিওতে গড়গড় করে দিব্যি সিদ্ধিদাতা গনেশের মন্ত্র পাঠ করতে দেখা যাচ্ছে একরত্তি মেয়েকে।

ভাইরাল ভিডিও Viral Video

একেবারে প্রথম থেকে শেষ আধো আধো গলায় পুরো মন্ত্রটা পাঠ করে শোনালো খুদে মেয়েটি যা দেখে রীতিমত মুগ্ধ নেটিজনেরা। খুদে মেয়ের এই মন্ত্র পাঠের ভিডিও এতটাই পছন্দ হয়েছে নেটিজনদের যে অল্প সময়ের মধ্যেই তা বেশ ভাইরাল হয়ে পড়েছে। ইতিমধ্যেই কয়েক হাজার লাইক পড়ে গিয়েছে ভিডিওটিতে, সাথে রয়েছে একরত্তির প্রশংসায় অজস্র কমেন্ট।


Like it? Share with your friends!

652
652 points