ভাইরালভিডিও

হারিয়ে যাওয়া সন্তানকে ফিরিয়ে ফেলেন বন দফতর কর্মীরা! হৃদয়স্পর্শী ভিডিও ভাইরাল নেটপাড়ায়

সোশ্যাল মিডিয়াতে  রোজ হাজারো ভাইরাল ভিডিও (Viral Video) চোখে পড়ে। ভাইরাল এই ভিডিওগুলি ছোট থেকে বড় সকলেই দেখতে খুবই পছন্দ করে। আর তাই তো ফাঁক পেলেই হাতে স্মার্টফোন হাতে নিয়ে উঁকি মারা ভাইরাল ভিডিওতে। অবশ্য এই ভিডিওতে হাসি মজার ভিডিও থেকে শুরু করে নানান অবাক করে দেবার মত জিনিস দেখতে পাওয়া যায়। এমন অনেক ঘটনা পৃথিবীতে ঘটে রোজ যা হয়তো এই সোশ্যাল মিডিয়ার ভিডিওগুলি না থাকলে অজানাই থেকে যেত।

ভাইরাল ভিডিওগুলিতে যে শুধু হাসি মজার ভিডিও থাকে তা কিন্তু একেবারেই নয়। কিছু প্রতিভার ভিডিও দেখা যায় সোশ্যাল মিডিয়াতে। আসলে অনেকেই নিজেদের প্রতিভা সঠিক মঞ্চের অভাবে প্রকাশ করতে পারে না। সোশ্যাল মিডিয়া তাদের কাছে এক সুবর্ণ সুযোগ। এক মুহূর্তের মধ্যেই লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যাবার উপায় এটি।

Viral Video

সম্প্রতি একটি ভিডিও বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিওতে এক সন্তানকে তাঁর মায়ের কাছে ফায়ার যেতে দেখা যাচ্ছে। না কোনো মানুষ নয় এখানে হাতির কথা বলা হয়েছে। আসলে মানুষ হোক বা পশুপাখি মায়ের মমতা সকল ক্ষেত্রেই সমান থাকে। এই ক্ষেত্রেও তাই হয়েছে। আসলে একটি ছোট হাতি তার মা ও দলের থেকে আলাদা হয়ে পড়েছে। সেই হাতিকেই পথ দেখিয়ে তার মা ও দলের কাছে ফিরিয়ে দিলেন বন দফতরের কর্মীরা।

ভিডিওতে দেখা যাচ্ছে ছোট্ট হাতিটি দৌড়ে দৌড়ে বন দফতরের গাড়িটির সাথে আসতে থাকে। শেষমেশ নিজের দলকে দেখতে পেয়ে দারুন খুশি হয় সে। ভিডিওর শেষে দেখা যাচ্ছে নিজের দলে যেতেই বড় হাতিরা ছোট হাতিটির দিকে ছুটে আসছে। হয়তো তাদের মধ্যে রয়েছে ওই ছোট্ট হাতিটির মা।

ভিডিওটি ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিসের আধিকারিক সুশান্ত নন্দ শেয়ার করেছেন। আর শেয়ার হবার পর থেকেই ভিডিওটি ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। আর হবে নাই বা কেন এমন হৃদয়স্পর্শী ভিডিও কি আর রোজ রোজ দেখতে পাওয়া যায়!

Related Articles

Back to top button