পেটের দায়ে ভিক্ষা করলেও রয়েছে অসামান্য প্রতিভা, গিটারের তালে দুর্দান্ত গানে মুগ্ধ পথচারীরা


আজকাল ইন্টারনেট আর সোশ্যাল মিডিয়ার যুগে প্রতিদিন হাজারো ভাইরাল ভিডিও (Viral Video) দেখতে পাওয়া যায়। হাসি মজার থেকে শুরু করে প্রতিভাবানদের কিছু অনেক করে দেবার মত ভিডিও থাকে এই সমস্ত ভিডিওগুলির মধ্যে। আসলে প্রত্যেকের মধ্যেই কিছু না কিছু প্রতিভা থাকে। বর্তমানে এই প্রতিভা প্রকাশ অনেকটাই সহজ হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার ফলে।

মাঝে মধ্যেই ছোট ছোট ছেলে মেয়েদের অসাধারণ গান ও নাচের ভিডিও দেখতে পাওয়া যায় সোশ্যাল মিডিয়াতে। খুদে প্রতিভাধারীদের সেই সমস্ত প্রতিভা রীতিমত দেখবার মত হয়। আবার শুধুই যে খুদেরা তা নয়, বড় থেকে বুড়োরাও আজকাল পিছিয়ে নেই দাদু দিদাদেরকেও নাচতে দেখতে পাওয়া যেতেই পারে। আবার এমন কিছু প্রতিভা সামনে আসে যা দেখে মন্ত্রমুগ্ধ হয়ে যেতে হয়।

viral video of boy singing with guitar

সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়েছে। ভিডিওটি দেখা মুগ্ধ হয়ে যাবেন আপনিও। ভিডিওটি অভাবের তাড়নায় সামান্য কিছু টাকার জন্য  রাস্তার ধরে গান করতে দেখা যাচ্ছে এক ছোট ছেলেকে। কাঁধে গিটার নিয়ে সেই গিটারে সুর তুলে খালি গলাতেই গান গাইছে ছেলেটি। ছেলেটির গিটার বাজানোর দক্ষতা আর দুর্দান্ত গানের গলা শুনে মুগ্ধ পথচারীদের।

অনেক ক্ষেত্রেই বহুদিন ধরে প্রশিক্ষণ নিয়ে তবে গিটার শিখতে হয়। সেখানে এই বয়সেই কি দারুন গিটার বাজাতে পারে ছেলেটি। শুধু তাই নয়, সাথে রয়েছে দারুন গানের গলা। অনেকেই তাঁর গান শুনে সাধ্যমত অর্থ সাহায্য করছে তাকে। অভাবের কারণে গান গেয়ে টাকা উপার্জন করতে হচ্ছে তাকে। যেখানে ভালোমত প্রশিক্ষণ পেলে হয়তো বিখ্যাত গায়কদের একজন হয়ে উঠতে পারতো ছেলেটি।

ছেলেটির গিটার বাজিয়ে গান গাওয়ার ভিডিও ক্যামেরাবন্দি করে শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়াতে। আর শেয়ার হবার পরেই ঝড়ের বেগে ভাইরাল হয়ে পড়েছে ভিডিওটি। ইতিমধ্যেই কয়েক লক্ষ মানুষ দেখেছেন ভিডিওটি। আর ভিডিও দেখে প্রত্যেকের মুখে একটাই কথা অসাধারণ! ঠিক মত চালিয়ে যেতে পারলে এই ছেলে একদিন ষ্টার হবেই হবে।