ভাইরালভিডিও

পেটের জ্বালা বড় দায়! পড়াশোনার বয়সে কটা টাকার জন্য ট্রেনে গান গাইছে ছোট্ট ছেলে

সময়ের সাথে সাথে টেকনোলজির উন্নতি হওয়ায় আজকাল সকলের হাতেই হাজির হয়েছে স্মার্টফোন। এই স্মার্টফোনে সোশ্যাল মিডিয়াতে বুদ হয়ে রয়েছেন সক্কলে। নানা ধরণের ছবি ভিডিও দেখে দিব্যি কিছুটা টাইমপাস হয়ে যায় আট থেকে আশি সকলেরই। অনেক এমন ভাইরাল ভিডিও (Viral Video) সারাদিনে চোখে পড়ে যা দেখে সত্যিই অবাক হয়ে যেতে হয়। আবার এই ভিডিও থেকেই অসামান্য সব প্রতিভাধারীদের খোঁজ মেলে।

আসলে অনেকেই  প্রতিভা প্রকাশের জন্য সঠিক মঞ্চ পেয়ে ওঠেন না। তবে আজকাল সোশ্যাল মিডিয়ার দৌলতে মুহূর্তের মধ্যেই লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যাওয়া সম্ভব। তাই ছোট থেকে বড় অনেকেই নিজেদের প্রতিভা শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে। কেউ দারুন গান করে তো কেউ দুর্দান্ত নাচে এছাড়াও আরও কতশত প্রতিভা রয়েছে আমাদের চারিপাশে।

Little Boy singing on train viral video

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এক খুদে ছেলের ভিডিও বেশ ভাইরাল হয়ে পড়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে ট্রেনের মধ্যেই ঢোলক বাজিয়ে গান গাইছে এক ছোট্ট ছেলে। তাও আবার যে কোনো গান নয়  ঢোল বাজিয়ে সিংয়ের গান গাইছে ছেলেটি। যেটা আশেপাশের ট্রেনযাত্রীরাও বেশ ভপভোগ করছে।

কিন্তু যেখানে পড়াশোনা খেলাধুলা করার বয়স সেখানে ট্রেনে গান গাইছে ছেলেটি। বোঝাই যাচ্ছে  অভাবেই এভাবে ট্রেনে গান গেয়ে বেড়াচ্ছে সে। খুদের এই গানের ভিডিও রেকর্ড করে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা হলে বেশ ভাইরাল হয়ে পড়েছে। ছোট্ট ছেলের গলায় গান শুনে দর্শকেরা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

প্রসঙ্গত, এর আগে  সোশ্যাল মিডিয়ার দৌলতেই ভাগ্য ফিরেছে বেশ কিছু জনের। উদাহরণ স্বরূপ কিছুদিন আগেই সহদেব নামের এক ছেলের গলায় ‘ব্যাচপন কা প্যার’ গান সাড়া ফেলে দিয়েছিল ইন্টারনেটে।

Related Articles

Back to top button