ভাইরালভিডিও

দিদিমণিকে দেখে পুচকে ছেলের ‘গুলাবী আঁখে’ গান, ভিডিও শেয়ার হতেই ভাইরাল নেটপাড়ায়

আজকাল সকাল হোক বা বিকাল সোশ্যাল মিডিয়াতে (Social Media) মানুষের ভিড় বজায় রয়েছে সর্বদাই। ছোট থেকে বড় সকলেই সময় পেলেই ফোনের মধ্যে সোশ্যাল মিডিয়াতে ব্যস্ত। আসলে দীর্ঘ লকডাউনের সময় এই সোশ্যাল মিডিয়া দিয়েই সময় কেটেছে একটা বড় অংশের মানুষেদের। সারা দিন ঘটবন্দি থাকা অবস্থায় স্মার্টফোন আর সোশ্যাল মিডিয়ায় ছিল সঙ্গী। সোশ্যাল মিডিয়াতে নানা ধরণের ভাইরাল ভিডিওতে (Viral Video) ছড়াছড়ি, সেগুলো দেখলেই সময় কেটে যায় অনেকটা।

ভাইরাল এই ভিডিওগুলিতে কতকিছুই না থাকে দেখবার মত। কখনো মজার সব কান্ড কারখানা তো কখনো আবার ভয়ংকর সব দৃশ্য। মানুষ থেকে শুরু করে পশু পাখি প্রায় সকলেরই দর্শন মেলে এই ভিডিওগুলিতে। আর ভিডিওতে কিছু বাচ্চাদের দেখতে পাওয়া যায়। কেউ দুর্দান্ত গান জানে তো কেউ আবার দারুন নাচতে পারে।

ভাইরাল ভিডিও Viral Video of little boy singing

এমনিতেই বাচ্চা দেখলেই মন ভালো হয়ে যায়। আর বাচ্চা ভালোবাসে না এমন মানুষ খুঁজে পাওয়া দুষ্কর। তাই সোশ্যাল মিডিয়াতে বাচ্চাদের নানান প্রতিভার ভিডিও দারুন ভাইরাল হয়। সম্প্রতি একটি বাচ্চার ভিডিও দারুন ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। বাচ্চারা এমনিতেই যা দেখে তাই শেখে। অনেকেই বাড়িতে হওয়া জিনিস দেখে শুনে সেটাই বলতে থাকে। ভিডিওতে এক খুদে স্কুল পড়ুয়াকে দুর্দান্ত গান গাইতে দেখা যাচ্ছে। হয়তো বাড়িতে গান শুনেই মুখস্ত করেছে এক খুদে আর এমন সুন্দর গান ধরেছে।

আসলে ছোট্ট খুদে দিদিমনির অনুরোধেই গান ধরেছে, তাও আবার হিন্দি গান। ‘গুলাবী আঁখে’ গানটি দারুন ভাবে গেয়ে শুনিয়েছে এই ছোট্ট খুদে। গান গাওয়ার সময়  কোনো ভুলও হয়নি। ছোট্ট খুদের গলায় এই দুর্দান্ত গান শুনেই মুগ্ধ নেটপাড়া। খুদে পড়ুয়ার এই গানের ভিডিও এখন ভাইরাল সোশ্যাল মিডিয়াতে। আর ভিডিও দেখে খুদের গানের গলার প্রশংসায় পঞ্চ মুখ হয়েছে নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by memes | news | comedy (@ghantaa)

প্রসঙ্গত এই প্রথমবার কোনো ছোট্ট ছেলে ভাইরাল হয়নি। গতবছর ‘বচপন কা পেয়ার’ গান গেয়ে ভাইরাল হয়ে ছিল সহদেব নামের এক ছেলে। বাদশাহ নিজে সহদেবের সাথে নতুন করে একটি মিউজিক ভিডিও পর্যন্ত তৈরী করেছেন। যা নতুন করে ভাইরাল হয়ে পড়েছিল।

Related Articles

Back to top button