ভাইরালভিডিও

‘শেরশাহ’ ছবি দেখে খুদের গলায় ভারত মাতা কি জয়! ছোট্ট ছেলের কান্ড ভাইরাল নেটপাড়ায়

আজকাল ছোটরাও বড়দের থেকে কোনো অংশেই কম যাচ্ছে না! ছোট থেকেই অসাধারণ সমস্ত প্রতিভার অধিকারী। সোশ্যাল মিডিয়ার দৌলতে এই সমস্ত খুদে প্রতিভাধারীদের মাঝে মধ্যে দেখতে পাওয়া যায়। যেখানে কেউ দুর্দান্ত গান তো কেউ ছোট্ট বয়সেই দারুন নাচে মাতিয়ে তোলে। আসলে বর্তমানে মা-বাবার ছেলেমেয়েদের পড়াশোনার পাশাপাশি সমস্ত দিকেই পটু করে তুলতে চায়। সেই কারণেই পড়াশোনা ছাড়াও আঁকা,গান নাচ ইত্যাদি শেখাতে ভরি করিয়ে দেয়।

অবশ্য অনেকক্ষেত্রেই প্রশিক্ষণের প্রযোজন পরে না। প্রথাগত শিক্ষা ছাড়াই মানুষের মন জয় করে ফেলে কিছু শিশুরা। এই যেমন সম্প্রতি এক ছেলের কান্ড ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। যেখানে এক ছোট্ট ছেলেকে ‘শেরশাহ (Shershah)’ ছবির ডায়লগ বলতে দেখতে পাওয়া যাচ্ছে। আর তার কথা বলার ধরণের কারণেই নেটিজেনরা মুগ্ধ হয়ে গিয়েছে ভাইরাল ভিডিওটি (Viral Video)দেখে।

Little Boy shershah movie sidharth malhotra dialogue viral video

বীরশহীদ বিক্রম বাত্রার জীবন নিয়ে তৈরী সিনেমা শেরশাহ। ছবিতে বিক্রম বাত্রার চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা। সিদ্ধার্থের ভিডিও দেখেই খুদে ছেলেটি উত্তেজিত হয়ে ডায়লগ বলেছে। আর সেই ডায়লগ বলার ভিডিও ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন খুদের বাবা।

টুইটারে ভিডিওটি শেয়ার করে তিনি ট্যাগ করেছেন সিদ্ধার্থ মালহোত্রা থেকে শুরু করে ধার্মা মুভিসকেও। ইতিমধ্যেই খুদের গলায় শেরশাহের দিয়ালোগের সেই ভিডিও বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। অনেকেই ছোট্ট ছেলের এমন ডায়লগ বলার প্রশংসাও করেছেন ভিডিওটি দেখে।

প্রসঙ্গত এই ধরণের ঘটনা এই প্রথমবার নয়। এর আগে একাধিক খুদে অভিনেত্রীরা শেরশাহ ছবিতে কিয়ারা আদভানির অভিনয়ের নকল করে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছে। তাদের মধ্যে এক জনকে একেবারে ছোট্ট কিয়ারার মত দেখতে সেই ভিডিওটিও বেশ ভাইরাল হয়ে পড়েছিল।

Related Articles

Back to top button