ভাইরালভিডিও

যত খুশি মার ঝুকেগা নেহি শালা! পুচকে ছেলের পুষ্পাগিরি দেখে অবাক নেটপাড়া, রইল ভিডিও

সোশ্যাল মিডিয়া (Social Media) বর্তমানে আর শুধুমাত্র যোগাযোগের মাধ্যম নেই। দেখতে দেখতে আমাদের দৈনন্দিন জীবনের বিনোদনের একটা অঙ্গে পরিণত হয়েছে। প্রতিদিন হাজারো ভিডিও শেয়ার করা হয় সোশ্যাল মিডিয়াতে, তবে কিছু ভিডিও এমন হয় যেগুলো ব্যাপকভাবে ভাইরাল (Viral Video)  হয়ে পড়ে। ভাইরাল এই ভিডিওর মধ্যে কখনো হাসির কান্ডকারখানা তো কখনো চমকে দেওয়ার মত কান্ড দেখা যায়।

সম্প্রতি একটি ভিডিও বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। যেখানে দেখা যাচ্ছে এক পুচকে ছেলেকে যে কি না দক্ষিণী ছবি পুষ্পা (Pushpa) দেখে আল্লু অর্জুনের (Allu Arjun) ভক্ত হয়ে গিয়েছে। আর তারই মত পুস্পা ঝুঁকেগা নেহি ডায়লগটাও বেশ ভালো শিখে গিয়েছে। তবে যে পরিস্থিতিতে ডায়লগটা বলেছে সেটাই আরও বেশি করে ভাইরাল করে তুলেছে তাকে।

Little boy says Jhukega Nehi Sala while crying viral video

ভিডিওতে দেখা যাচ্ছে সম্ভবত মায়ের কোলে বসে আছে ছেলেটি। আর ক্যামেরার পিছন থেকে কেউ একটা তাকে ছোট্ট একটা ছড়ি দিয়ে মারছে। এমনিতেই ছোটদের দুস্টুমির শেষ নেই, আর দুস্টুমির কারণে অনেকেই ছোটবেলায় মার খেয়েছে মা বাবার কাছে। মার খেয়ে সাধারণত কেঁদে ভাষায় ছোটরা। কিন্তু এই খুদের ক্ষেত্রে ব্যাপারটা কিন্তু অন্য।

ভিডিওতে দেখা যাচ্ছে মার খেয়ে মায়ের কোলে মাথা লুকানোর চেষ্টা করছে সে। তবে মার খেয়ে কাঁদতে কাঁদতে মুখ লুকানোর চেষ্টা করলেও ঝুঁকতে রাজি নয় সে। তাই মার খাওয়ার মাঝেই একবার আল্লু অর্জুনের মত থুতনির নিচে দিয়ে হাত বেঁকিয়ে,’পুষ্পা ঝুঁকেগা নেহি’ বলছে সে।

পুচকের এমন কান্ডকারখানা মোবাইলের ক্যামেরায় বন্দি করে শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়াতে। আর সেই ভিডিও হুড়মুড়িয়ে ভাইরাল হয়ে পড়েছে। ইতিমধ্যেই ভিডিওতে দর্শকের সংখ্যা প্রায় ৯ লক্ষ। নেটিজেনদের অনেকেই ভিডিও দেখে জানিযেছেন পুরো পুষ্পা ফ্যান।

প্রসঙ্গত, দিনে দিনে দক্ষিণী ছবির দাপট বেশ ভালোই বেড়ে চলেছে বলিউডেও। মোট ৩২২ কোটিরও বেশি বক্স অফিস কালেকশন করেছে ছবিটি। আর ইতিমধ্যেই ছবির দ্বিতীয় পর্বের জন্য কাজ শুরু করে দিয়েছেন পরিচালক।

Related Articles

Back to top button