ভাইরালভিডিও

গাড়ির টায়ারের মধ্যে শরীর ঢুকিয়ে আজব খেল দেখালো খুদে, নেটদুনিয়ায় তুমুল ভাইরাল ভিডিও

ইন্টারনেটে শত শত ভিডিও রোজ ভাইরাল হচ্ছে। হাসি মজার ভিডিওটি বটেই কত লোকে নিজের অসামান্য প্রতিভাও প্রকাশ করছেন এই ভাইরাল ভিডিওগুলিতে।এদিন সোশ্যাল মিডিয়াতে এরকমই এক ভিডিও ভাইরাল হয়েছে যেখানে এক খুদে ছেলের কান্ড কারখানা ভাইরাল হয়েছে। এবার কান্ড কারখানা টি প্রতিভা নাকি অন্যকিছু সেটা ঠিক করবেন আপনারা নিজেই।

ছোট্ট এই ভিডিওটি দেখা যাচ্ছে একটি বৃষ্টি বাদলের দিনে রাস্তায় কতগুলি ছেলে খেলা করছে। তাদের মধ্যে একটি ছোট ছেলে হাফ প্যান্ট পরে দাঁড়িয়ে রয়েছে হাতে একটি গাড়ির টায়ার নিয়ে। কিন্তু একী! ভিডিও চলতে দেখা যায় হাত নাড়িয়ে সকলকে সামনে থেকে সরে যেতে বলে  ওই ছেলেটি। এরপর নিজের মাথাটি আসতে আসতে টায়ারের মধ্যে ঢুকিয়ে ফেলল ওই ছেলেটি। তারপর একেবারে টায়ারের মধ্যে নিজেকে গুটিয়ে নিল সাথে সাথে পিছনে দাঁড়িয়ে থাকা এক যবক ঠেলে দিল টায়ার সমেত ছেলেটিকে ব্যাস দিব্ব্যি চাকার মত গড়িয়ে ঢালু রাস্তা দিয়ে গড়িয়ে গেল ছোট ছেলেটি।

আজব কান্ড কারখানার এই ৩৮ সেকেন্ডের ভিডিওটি দেখে অবাক নেটিজেনরা। ভিডিওটি বর্তমানে নেটপাড়ায় বেশ ভাইরাল হয়েছে। ইতিমধ্যেই দর্শকের সংখ্যা পেরিয়েছে ২ লক্ষ্য ১৫ হাজারেরও অধিক। সাথে অনেকেই আজব এই ভিডিওটি শেয়ার করেছেন সাথে রয়েছে হাজারো মন্তব্য। অনেকে আবার মন্তব্য করেছেন ‘ইন্ডিয়ার ঘরে ঘরে ট্যালেন্ট আছে!’ তো কেউ বলেছেন ছোটোবেলার কথা মনে পরে গেল ভিডিওটি দেখে। ছোটোবেলায়নাকি তারাও এতকম করেছেন। আবার কেউ কেউ বাচ্চাটির প্রতিভার প্রশংসাও করেছেন।

Related Articles

Back to top button