ভাইরালভিডিও

চোখের সামনে পিজ্জা দেখে খুশিতে আত্মহারা খুদে, ভাইরাল ভিডিও মন কেড়েছে নেটিজেনদের

বাচ্চা সকলেই ভালোবাসে, ছোট বাচ্চাদের ভালোবাসে না এমন মানুষ খুঁজে পাওয়া বেশ মুশকিল এ জগতে। বাড়িতে একটা বাচ্চা থাকলেই যেন সারা বাড়ি আনন্দে আর খুশিতে ভরে ওঠে। সারাদিন খেলা আর নানা দুস্টুমি নিয়ে মেতে থাকে বাড়ির ছোট সদস্যরা। তবে বাচ্চাদের যেমন ভালো লাগে তেমনি তাদের ঠিক মত খাওয়া দাওয়া করানো আর পড়তে বসানো কিন্তু যথেষ্ট ঝক্কির কাজ।

তবে খাবার যদি হয় পছন্দের তাহলে কিন্তু একেবারেই মুশকিল আসান। নিমেষের মধ্যেই খাবার খেতে হাজির হয়ে পরে বাচ্চারা। আজকাল সোশ্যাল মিডিয়াতে বাচ্চাদের নানা মুহূর্তের বেশ মজার সমস্ত ভিডিও চোখে পড়ে। সেই সমস্ত ভিডিও দেখতে দেখতে ব্যাপক ভাইরাল (Viral Video) হয়ে পরে সোশ্যাল মিডিয়াতে।

Little boy Reaction seeing Pizza

আসলে ছোট থেকে বড় সকলেই পছন্দের খাবার পেলে খুশি হয়ে যায়। বাচ্চারা মূলত চকলেট বা লজেন্স এই ধরণের জিনিস দেখলেই খুশি হয়ে পরে। আবার বড়রা সেখানে ফ্রায়েড রাইস চিল্লি চিকেন থেকে শুরু করে পিজ্জা খেতে ভালোবাসে। অবশ্য আজকাল ছোটরাও ফাস্টফুড খেতে এক্সপার্ট হয়ে গিয়েছে।

সম্প্রতি এমনই একটি ভিডিওর খোঁজ মিলেছে। ভাইরাল হওয়া ভিডিওতে এক খুদেকে দেখা যাচ্ছে। খুদের সামনে আনা হয়েছে বড় মাপের পিজ্জা। যেটা দেখে রীতিমত খুশিতে আত্মহারা হয়ে গিয়েছে শিশুটি। বিছানায় সামনে পিজ্জা দেখে তার প্রতিক্রিয়াও সত্যি দেখবার মত। গোটা ঘটনার একটি ভিডিও করে শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

ভিডিওটি দেখে বোঝাই যাচ্ছে যে এটি আমাদের দেশের ভিডিও নয়। তবে ছোট্ট ছেলের পিজ্জা দেখে এমন প্রতিক্রিয়া ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে পড়েছে। দেখতে দেখতে ভিডিওতে দর্শকের সংখ্যা ১০ হাজার ছুঁই ছুঁই। ভিডিও দেখে স্বাভাবিকভাবেই নিজেদের প্রতিক্রিয়া দিয়েছেন নেটিজেনরা। অনেকের মতেই ছোট্ট শিশুর প্রতিক্রিয়াটি সত্যিই খুব মনমুগ্ধকর।

Related Articles

Back to top button