ভাইরালভিডিও

পুচকে ছেলের দারুণ প্রতিভা! নানা পশুপাখির আওয়াজ বের দেখাচ্ছে খুদে, রইল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় হাজারো ভাইরাল ভিডিও (Viral Video) প্রতিদিন দেখতে পাওয়া যায়। কখনও হাসি মজার তো কখনো আজব সমস্ত কাণ্ডকারখানার ভিডিও চোখে পড়ে এই ভাইরাল ভিডিওগুলির মধ্যে দিয়ে। তবে, এরই মাঝে কিছু প্রতিভাধারীদের ভিডিও থাকে যা মুগ্ধ করে দেয়। প্রতিভা বলতে যে শুধু নাচ গান তা কিন্তু নয়, নানা ধরণের প্রতিভার খোঁজ মেলে সোশ্যাল মিডিয়াতে। এই যেমন কেউ ভালো গান গাইতে পারে তো কেউ আবার গলা দিয়েই নানান পশু পাখির ডাক ডাকতে পারে।

বর্তমানে ইন্টারনেট আর স্মার্টফোনের যুগে নানান প্রতিভা লোকসমাজে তুলে ধরাটা আরো সহজ হয়ে গিয়েছে। স্মার্টফোনে ভিডিও রেকর্ড করে তা খুব সহজেই শেয়ার করে দেওয়া যায় সোশ্যাল মিডিয়াতে। যা মুহূর্তের মধ্যেই লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায়। প্রতিদিনই এমন কিছু দুর্দান্ত প্রতিভাধারী ছেলে মেয়ের ভিডিও চোখে পড়ে সোশ্যাল মিডিয়াতে। যেখানে কচিকাঁচাদের গান নাচ থেকে শুরু করে আবৃতি আঁকা এমন নানান প্রতিভার দেখা মেলে।

সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়ে পড়েছে। যেখানে এক ছোট্ট ছেলের অনবদ্য প্রতিভা দেখা যাচ্ছে। কি সেই প্রতিভা? ছোট্ট ছেলেটি শুধুমাত্র নিজের গলার সাহায্যেই কুকুর বেড়াল থেকে শুরু করে নানা প্রাণীর আওয়াজ করতে পারে। তাও একেবারে অবিকল, পশু পাখিদের মতোই  আওয়াজ।

ভিডিওতে স্কুল ড্রেসেই দেখা যাচ্ছে ছেলেটিকে। আর আশেপাশে দেখা যাচ্ছে আরো বেশ কিছু কচি কাঁচাদের। স্কুলের দিদিমণি একে একে আওয়াজ করতে বলতেই দিব্যি একেরপর এক আওয়াজ করে দেখাচ্ছে খুদে ছেলেটি। গোটা ঘটনার ভিডিও রেকর্ড করে শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

ভিডিওটি শেয়ার হতেই মুহূর্তে ভাইরাল হয়ে পড়েছে। ইতিমধ্যেই লক্ষ লক্ষ মানুষ  ভিডিওটি দেখে ফেলেছেন। আর খুদের এমন প্রতিভা দেখে বাহবা দিয়েছেন অনেকেই। সাথে তার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নেটিজেনরা।

Related Articles

Back to top button