ভাইরালভিডিও

লেখা পড়ার নাম শুনতেই গায়ে জ্বর! ‘আমার ভালো লাগছে না’ বলে খুদের কান্নার ভিডিও ভাইরাল নেটপাড়ায়

বাচ্চা সকলেই ভালোবাসে, ছোট বাচ্চাদের ভালোবাসে না এমন মানুষ খুঁজে পাওয়া বেশ মুশকিল এ জগতে। বাড়িতে একটা বাচ্চা থাকলেই যেন সারা বাড়ি আনন্দে আর খুশিতে ভরে ওঠে। সারাদিন খেলা আর নানা দুস্টুমি নিয়ে মেতে থাকে বাড়ির ছোট সদস্যরা। তবে বাচ্চাদের যেমন ভালো লাগে তেমনি তাদের ঠিক মত খাওয়া দাওয়া করানো আর পড়তে বসানো কিন্তু যথেষ্ট ঝক্কির কাজ।

এমন অনেক ছেলেমেয়ে আছে যারা ঠিক সময়ে খেয়ে নেয় ও পড়ার সময় পড়তে বসে। কিন্তু এমন বাচ্চাদের সংখ্যাও কম নয় যাদের না তো সময়মত খাওয়ানো যায় আর না পড়তে বসানো বা পোড়ানো যায় সহজে। পড়তে বসলেই যেন গায়ে জ্বর চলে আসে! কারো শরীর খারাপ মনে হয় তো কারো ঘুম পায় কতশত বাহানা। খানিক রাগ হলেও আসলে কিন্তু তাদের কান্ড কারখানা দেখলে হাসিও পায়।

Little boy dont want to write Viral Video

আজকাল স্মার্টফোন আর ইন্টারনেটের যুগে সকলেই বিশেষ মুহূর্ত থেকে শুরু করে মজার মুহূর্তগুলি ক্যামেরাবন্দি করে। আর সেই সমস্ত ভিডিও শেয়ার করে নেয় সোশ্যাল মিডিয়াতে যা মাঝে মধ্যেই ভাইরাল হয়ে পড়ে। আর এই ভাইরাল ভিডিওর মধ্যে রয়েছে বাচ্চাদের কিছু ভিডিও যা দেখলে আপনিও হেসে ফেলবেন। কেউ পড়তে বসে ঘুমে ঢুলে পড়ে যাচ্ছ এতো কেউ একরাশ অভিযোগ উগরে দিচ্ছে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এক খুদের ভিডিও বেশ ভাইরাল হয়ে পড়েছে। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে লিখতে বা পড়তে মোটেই ভালো লাগছে না এক ছোট্ট ছেলের। বরং ফোন দেখতেই বেশ পছন্দ করে সে। তাই লেখার নাম শুনতেই চোখে জল এসে গিয়েছে। আর কান্না চোখে খুদের বক্তব্য ‘আমার ভালো লাগছে না’। আর খুদের এই কাণ্ডের ভিডিও রেকর্ড করেছে তার দিদিমণি।

ভিডিওতে দেখা যাচ্ছে লেখার নাম শুনলেই কান্না আর ফোন দেখার কথা শুনতেই কান্ন বন্ধ হয়ে যাচ্ছে। ভিডিওটি ফেসবুকে শেয়ার করা হয়েছে। আর শেয়ার হবার পর থেকেই প্রতিমুহূর্তে বেড়েই চলেছে ভিডিওর দর্শকের সংখ্যা। ইতিমধ্যেই ৪৮ লক্ষেরও বেশি মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। আর হাজারো লোকে মন্তব্য করেছেন নিজেদের মত করে ভিডিওর কমেন্ট বক্সে।

Related Articles

Back to top button