ভাইরালভিডিও

বয়সে বড়দের টেক্কা দিতে একেবারে রেডি! খুদে ছেলের ভাংড়ার ভিডিও ভাইরাল নেটপাড়ায়

যত দিন যাচ্ছে ততই বেড়ে চলেছে ইন্টারনেটের ব্যবহার। আবার ইন্টারনেটের ব্যবহারের সাথে পাল্লা দিয়ে বাড়ছে সোশ্যাল মেডিয়াপ্রেমীদের (Social Media Lover) সংখ্যা। ছোট থেকে বয়স্ক সকলেই সোশ্যাল মিডিয়াতে মজে উঠেছে বর্তমানকালে। তাছাড়া লকডাউনের যুগে পড়াশোনা থেকে কাজ সমস্তটাই হচ্ছে অনলাইনে। তাই অনলাইনে সময় কাটানোর ফাঁকেই সোশ্যাল মিডিয়ার পর্দায় চোখ চলে যাচ্ছে।

সোশ্যাল মিডিয়াতে হাজারো ভিডিও প্রতিদিন ভাইরাল হয়ে পড়ে। ভাইরাল এই  ভিডিওগুলির মধ্যে নানা ধরণের জিনিস আমরা দেখতে পাই। কখনো দারুন হাসির কিছু  ভিডিও তো কখনো অবাক করে দেবার মত কিছু কান্ড কারখানা থাকে এই সমস্ত ভিডিওগুলির মধ্যে। ভিডিও দেখে মানুষ সেগুলি নিজেরা শেয়ার করতে থাকে আর সেটি আরও বেশি করে ভাইরাল হয়ে পড়ে।

Little Boy Doing Bhangra Viral Video

ভাইরাল ভিডিওগুলির মধ্যে নানা ধরণের প্রতিভাও দেখতে পাওয়া যায়। যেমন কেউ দারুন সুন্দর গান করে তো কেউ দারুন নাচতে পারে, এমন নানা প্রতিভারই দেখা মেলে। সম্প্রতি এমন এক খুদে প্রতিভার সন্ধান মিলেছে সোশ্যাল মিডিয়াতে। যেখানে এক খুদে ছেলেকে দুর্দান্ত ভাংড়া ডান্স করতে দেখা যাচ্ছে। পাঞ্জাবীদের একটি বিশেষ একটি নাচ হল এই ভাংড়া।

অনুষ্ঠান বাড়ি থেকে শুরু করে আনন্দের সময় পাঞ্জাবীরা ভাংড়া নাচ করে থাকে। তবে এবার ঢাকের তালে ভাংড়া নাচতে দেখা গেল পুচকে ছেলেকে। অবশ্য নাচের মধ্যে কিন্তু এতটুকুও ভুলত্রুটি খুঁজে পাওয়া বেশ মুশকিল। কারণ বয়সে ছোট হলেও দারুণ ভাবে নিজের ভাংড়া নাচ দেখাচ্ছে সে। খুদের নাচ দেখতে লোক জোর হয়ে গিয়েছে আশেপাশে গোল করে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা হলে  ধীরে তা ভাইরাল হয়ে পড়েছে। কয়েক হাজার মানুষ এই ভিডিওটি দেখে রীতিমত প্রশংসা করেছেন খুদের নাচের। যেখানে অনেক বড়রা ভালো করে  ভাংড়া নাচতে গিয়ে হিমশিম খায়  সেখানে খুদের এই নাচ সত্যিই  প্রশংসনীয়।

Related Articles

Back to top button