অল্প বয়সেই দুর্দান্ত প্রতিভাশীল ছোট্ট ছেলে, নাচের প্রশংসায় পঞ্চমুখ লক্ষাধিক মানুষ


প্রত্যেকের মধ্যেই কিছু না কিছু প্রতিভা আছে। শুধু খুঁজে বার করতে হবে! কেউ খুব অল্প বয়সেই নিজের প্রতিভা খুঁজে পায় আবার কেউ অনেক বয়সে গিয়ে নিজের প্রতিভার প্রকাশ ঘটে। আমাদের চারিপাশে এমন অনেক মানুষ রয়েছেন যারা দুর্দান্ত সমস্ত প্রতিভার অধিকারী। আর আজকাল ইন্টারনেট ও সোশ্যাল মিডিয়ার যুগে প্রতিনিয়ত কত শত ভাইরাল ভিডিও (Viral Video) চোখে পরে। অনেক সময় ভাইরাল এই ভিডিওগুলি সাধারণ মানুষের সাথে সাথে সেলেব্রিটিদের নজরে পড়ে। আর তাদের নজরে পড়লেই অনেকের ভাগ্য খুলে যায়।

ভাইরাল কখনো হাসি মজার ভিডিও তো কখনো প্রতিভাধারীদের ভিডিও ভাইরাল হয়। আর  প্রতিভা দেখানোর দিক থেকে কিন্তু সকলেই বেশ এক্সপার্ট হয়ে পড়েছেন। কারণ কচি কাঁচারা তো বটেই আজকাল বুড়ো দাদু থেকে শুরু করে ঠাকুমা সকলেরই নানান প্রতিভার ঝলক দেখতে  পাওয়া যায় সোশ্যাল মিডিয়াতে। এই যেমন কিছু দিন আগে ‘টুম্পা সোনা’ ভাইরাল গানে দুর্দান্ত নাচ দেখিয়েছিলেন এক দাদু। তাঁর নাচ দেখতে রীতিমত ভিড় জমে গিয়েছিলো রাস্তায়।

সম্প্রতি এক ভিডিও বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিওতে এক খুদে প্রতিভাধারীকে নাচতে দেখা যাচ্ছে। আজকাল অনেক মা বাবাই পড়াশোনার পাশাপাশি ছেলেমেয়েদের নাচ,  গান,আঁকা অনেক কিছু শিখিয়ে থাকেন। তবে এখানে ছেলেটিকে দেখেই বোঝা যাচ্ছে প্রথাগত নাচের শিক্ষা হয়তো পায়নি সে। তবে সেটা তার প্রতিভা প্রকাশের পথে বাঁধা হয়ে দাঁড়ায়নি। কোনো দোকানের সামেন বন্ধুদের মাঝেই নাচতে শুরু করেছে ছেলেটি।

Viral Video Little boy dancing

টোনি কক্করের ‘সোনা সোনা’ গানের তালে দুর্দান্ত নাচ দেখিয়েছে ছেলেটি। গানের প্রতিটি বিট যেন নিখুঁত ভাবেই বোঝাচ্ছে তার নাচের মধ্যে দিয়ে। এই নাচের ভিডিওই ক্যামেরাবন্দি করে শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়াতে। আর শেয়ার হতেই তা ব্যাপকভাবে ভাইরাল হয় পড়েছে। ইতিমধ্যেই সাড়ে ৪.৬ মিলিয়নেরও বেশি লোক এই ভিডিওটি দেখেছেন। আর ছেলেটির নাচ দেখে প্রশংসায় ভেসেছে কমেন্টবক্স।