ভাইরালভিডিও

তরতরিয়ে গাছে উঠছে এক খুদে শিশু! সোশ্যাল মিডিয়াতে ভিডিও শেয়ার হতেই তুমুল ভাইরাল

ইন্টারনেটের যুগে সোশ্যাল মিডিয়াতে রোজই হাজারো ভিডিও ভাইরাল হচ্ছে। যারমধ্যে কিছু হাসির তো কিছু ভিডিও আজব ধরণের হয়। মানুষ থেকে পশুপাখি কেউই বাদ পড়ে না এই ভিডিওগুলির মধ্যে।মাঝে মধ্যে এমন কিছু সমস্ত কান্ডকারখানা চোখে পড়ে যা দেখলে সত্যিই অবাক হয়ে যেতে হয় এ কি করে সম্ভব! তবে এবার এক ছোট্ট খুদের কান্ড কারখানার একটি ভিডিও ভাইরাল হয়েছে ইন্টারনেটে।

ভিডিওর শুরুতেই একটি ছোট ছেলেকে দেখা যাচ্ছে গাছে ডালে বসে আছে। না কেউ তাকে সেখানে তুলেদেয়নি, সে নিজেই উঠেছে গাছে। আর সেটাই হলো অবাক করার বিষয়! কিভাবে এক খুদে শিশু গাছে উঠে পড়েছে ? ভিডিওটিতে শিশুটিকে নামতে বলা হলে শিশুটি হলে শিশুটি একেবারে পেশাদার গেছুড়েদের মত পা দুটো একসাথে করে ও সাথে হাতের ব্যবহার করে নামতে থাকে গাছ থেকে ও একসময় নেমেও পড়ে।

যে বয়সে সাধারণত ছোট্টশিশুরা হয়তো ঠিক মতো হাটতে শুরু করে সেই বয়সে এই খুদে গাছে ওঠা নাম রপ্ত করে ফেলেছে  তাও বেশ সুন্দর ভাবে। ছোট্ট খুদের এই ভিডিওটি যে শেয়ার করেছে সে ভিডিওটি শেয়ার করে লিখেছে, ‘ তোর বয়সে তো হাঁটতেই পারতাম না ঠিক করে! আর তুই গাছে উঠে গেলি কি করে ‘?

খুদে শিশুর এই অবাক করা ভিডিওটি শেয়ার হবার প ভাইরাল হয়ে পড়েছে ইন্টারনেটে। ভিডিওটিতে ভিউ ধীরে ধীরে বেড়েই চলেছে। অনেকেই ভিডিওটি দেখে খুদের গাছে উঠতে পারা নামতে পারা দেখে প্রসংশা করেছেন। সাথে ভিডিওটি শেয়ার করেছেন।

Related Articles

Back to top button