ভাইরালভিডিও

পেটের দায়ে বাসে ভিক্ষা করা ছেলের গানের গলায় মুগ্ধ আমজনতা, ঝড়ের বেগে ভাইরাল ভিডিও

আজ কাল ছোট থেকে বড় সকলেই সোশ্যাল মিডিয়াতে (Social Media) বুদ হয়ে রয়েছে। সময় পেলেই ফোন হাতে নিয়ে উঁকি মারতে ব্যস্ত হয়ে পরে আট থেকে আশি সকলেই। আর এই সোশ্যাল মিডিয়াতে রোজই ভাইরাল হচ্ছে নানান ভিডিও। ভাইরাল এই ভিডিওগুলিতে (Viral Video) কতধরনের জিনিসই না দেখার থাকে। কখনো দারুন মজার কোনো ভিডিও তো কখনো ভয়ঙ্কর কোনো দৃশ্য। আবার অনেকেই নিজের প্রতিভার প্রচারের জন্যও সোশ্যাল মিডিয়া  ব্যবহার করে থাকেন।

এবার এক অসাধারণ প্রতিভার ভিডিওই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিওতে দেখা যাচ্ছে এক যুবককে যে ট্রেনে ভিক্ষা করছে। অনেকেই হয়তো ভাববেন ট্রেনে উঠলে ভিক্ষুক তো অনেক চোখে পড়ে! এ আর এমনকি? কত লোকে কতভাবেই না ভিক্ষা করে। কিন্তু এই যুবকটি গান গেয়ে ভিক্ষা করছে। আর যুবকের গানের গলার প্রশংসা না করলেই নয়।

ছেলেটি হিন্দি গান ‘দাগাবাজ’ গানটি ধরেছে, আর তার গান শুনেই রীতিমত হইচই পড়েগিয়েছে যাত্রীদের মধ্যে। স্টেজে যেমন গায়কের গান শুনে মুগ্ধ দর্শক তথা শ্রোতারা উচ্ছসিত হন তেমনি এখানেও দেখা যাচ্ছে। হয়তো পেটের দায়ে ভিক্ষা করছে ওই যুবক কিন্তু তার খালি গলায় দুর্দান্ত গান শুনে একেবারে মুগ্ধ ট্রেনের যাত্রীরা।

Viral Video of little boy singing song and begging

ছোট্ট ছেলের খালি গলায় এই অসাধারণ গানের ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা হয়েছে। আর শেয়ার হবার পর থেকেই ঝড়ের বেগে ভাইরাল হয়ে পড়েছে ভিডিওটি। ইতিমধ্যেই ভিডিওতে ধর্ষকের সংখ্যা ছাড়িয়েছে কয়েক হাজার। আর সাথে ভিডিওতে অনেকেই ছেলেটির গানের প্রশংসা করে মন্তব্যও করেছেন।

Related Articles

Back to top button