গসিপবিনোদন

মহালয়ার দিন নায়িকা দূর্গাদের কাছে বধ হবেন কোন মহিষাসুররা! দেখে নিন এক ঝলকে

একদিন বাদেই মহালয়া। বৃষ্টির ফাঁকে ফাঁকে পেঁজা তুলোর মতো রোদ ঝলমলে আকাশ ও জানান দিচ্ছে আর বেশি দেরি নেই। পুজোর তোরজোর ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। আর সামনেই মহালয়া যাকে বলা যায় পুজোর গৌড়চন্দ্রিকা। এই দিনটাতে ঘুম কাতুড়ে বাঙালিরও ঠিক ৪ টেয় ঘুম ভেঙে যায়। পরিবারের সবাই জড়ো হয় টিভির ঘরে, অথবা ধুলো ঝাড়া রেডিওতে বেজে ওঠে বীরেন্দ্র কৃষ্ণ ভদ্র।

এই বিশেষ দিনে প্রতিটা চ্যানেলেই থাকে বিশেষ চমক। দেবীপক্ষের সূচনালগ্নে প্রতিবারের মতো এবারেও টলিউডের মিষ্টি মিষ্টি অভিনেত্রীরা এই সময় ধরা দেবেন মা দুর্গা, লক্ষ্মী, সরস্বতী কিংবা অন্যান্য দেবীর অবতারে। কোন চ্যানেলে এবারে দুর্গা কে হচ্ছেন এই নিয়েই বাড়তে থাকে উত্তেজনা। তবে দুর্গার পাশাপাশি মহিষাসুর কে হচ্ছেন এই নিয়েও কিন্তু থাকে বাড়তি কৌতুহল। কেননা অসূর না থাকলে দূর্গা বধই বা করবেন কাকে?

আজ বংট্রেন্ডের পর্দায় দেখে নিন তিন জনপ্রিয় চ্যানেলে মহিষাসুর রূপে কাদের দেখা যাবে।

ধ্রুব সরকার –

জি বাংলায় মা দুর্গা রূপে দেখা মিলবে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গলির, আর তার হাতেই বধ হবেন ধ্রুব সরকার। বর্তমানে মিঠাই ধারাবাহিকে সোমের চরিত্রে অভিনয় করছেন তিনি। নিজের সোশ্যাল পেজে একাধিক ছবি শেয়ার করেছেন ধ্রুব।

সম্রাট মুখোপাধ্যায় –

কালার্স বাংলায় মহিষাসুর রূপে দেখা যাবে অভিনেতা সম্রাট মুখোপাধ্যায়কে। পর্দায় দেবী দুর্গা কোয়েল মল্লিকের হাতে বধ হবেন তিনি।

ধীমান ভট্টাচার্য –


স্টার জলসায় এবার মহিষাসুর হয়েছে ধীমান ভট্টাচার্য। তাকে বধ করবেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়।

Related Articles

Back to top button